kalerkantho

মঙ্গলবার । ২৮ জুন ২০২২ । ১৪ আষাঢ় ১৪২৯ । ২৭ জিলকদ ১৪৪৩

আতলেতিকোকে বিদায় বললেন সুয়ারেস

অনলাইন ডেস্ক   

১৬ মে, ২০২২ ১২:২৮ | পড়া যাবে ২ মিনিটে



আতলেতিকোকে বিদায় বললেন সুয়ারেস

গতকাল সেভিয়ার বিপক্ষে ম্যাচ দিয়ে আতলেতিকো মাদ্রিদকে বিদায় জানিয়েছেন উরুগুয়েন স্ট্রাইকার লুইস সুয়ারেস। স্প্যানিশ ক্লাবটির হয়ে গতকাল নিজের শেষ ম্যাচ খেলেছেন তিনি। বিদায় বেলা সুয়ারেস বললেন, আতলেতিকো আমার হৃদয়ে থাকবে।

২০২০ সালে বার্সেলোনা ছেড়ে আতলেতিকোতে আসার পর দুই মৌসুম পার করলেন সুয়ারেস।

বিজ্ঞাপন

গত মৌসুমে লিগে ২১ গোল করে দলকে লিগ শিরোপা জেতাতে বড় ভূমিকা রেখেছিলেন তিনি। কাল সেভিয়ার বিপক্ষে ম্যাচের আগে গ্যালারিতে সমর্থকেরা সুয়ারেসকে ধন্যবাদ জানিয়েছেন। 'আমাদের চ্যাম্পিয়ন করার জন্য ধন্যবাদ লুচো' লেখা ব্যানার নিয়ে গ্যালারিতে ছিলেন সমর্থকেরা।

এবারের মৌসুমে অধিকাংশ সময় বেঞ্চেই কাটিয়েছেন সুয়ারেস। লিগে ৩৪ ম্যাচে ১১ গোল আর সবমিলিয়ে ৪৪ ম্যাচে করেছেন ১৩ গোল। বিদায় বেলা আতলেতিকোর ভক্তদের ধন্যবাদ জানিয়ে সুয়ারেস বলেছেন, 'আমি এখানে আসার পর থেকে তারা আমাকে অনেক ভালবাসা দিয়েছে। আমি তা ভুলতে পারবনা। এই ক্লাব আমার হৃদয়ে থাকবে। '

নতুন কোন ক্লাবে যোগ দিচ্ছেন সুয়ারেস তা নিশ্চিত না হলেও স্প্যানিশ গণমাধ্যম জানিয়েছে নিজ দেশ উরুগুয়েতে ফিরে যাবেন ৩৫ বছর বয়সী এই ফুটবলার। সেখানকার শীর্ষস্থানীয় কোনো একটি ক্লাবে যোগ দিবেন। লুইস সুয়ারেস ছাড়াও আতলেতিকো মাদ্রিদ ছাড়ছেন মেক্সিকান ফুটবলার হেক্টর হেরেরা। ৩২ বছর বয়সী এই ফুটবলার মাদ্রিদের ক্লাবটিতে ছিলেন তিন মৌসুম।



সাতদিনের সেরা