kalerkantho

মঙ্গলবার । ২৮ জুন ২০২২ । ১৪ আষাঢ় ১৪২৯ । ২৭ জিলকদ ১৪৪৩

গার্দিওলার চাওয়া, ৪-০ গোলে হারুক লিভারপুল

অনলাইন ডেস্ক   

১৬ মে, ২০২২ ১২:২১ | পড়া যাবে ২ মিনিটে



গার্দিওলার চাওয়া, ৪-০ গোলে হারুক লিভারপুল

কাল ম্যানচেস্টার সিটি ও ওয়েস্ট হ্যামের ম্যাচ ২-২ গোলে ড্র হওয়ায় প্রিমিয়ার লিগ খানিকটা জমে উঠেছে। সিটির ড্র'তে লিভারপুলের আশার পালে দোলা দিয়েছে। নিজেদের কাজটা ঠিকঠাক করতে পারলে আর সিটি শেষ ম্যাচে পয়েন্ট খুয়ালে কপাল খুলে যেতে পারে লিভারপুলের। সে লক্ষ্যে মঙ্গলবার রাতে সাউদ্যাম্পটনের বিপক্ষে মাঠে নামছে ইয়র্গেন ক্লপের দল।

বিজ্ঞাপন

এই ম্যাচে লিভারপুল ৪-০ গোলে হারুক এমনটাই চান সিটি বস পেপ গার্দিওলা।

ওয়েস্ট হ্যামের মাঠে প্রথমার্ধেই দুই গোলে পিছিয়ে হারের শঙ্কা জেগেছিল সিটির। কিন্তু সেই ধাক্কা কাটিয়ে দ্বিতীয়ার্ধে দারুণভাবে ঘুরে দাঁড়িয়ে পয়েন্ট ভাগাভাগি করেছে সিটিজেনরা। ওয়েস্ট হ্যামের বিপক্ষে ম্যাচ শেষে কথা বলেছেন গার্দিওলা। যেখানে উঠে এসেছে লিভারপুলের ম্যাচের কথাও। লিভারপুল ও সাউদ্যাম্পটন ম্যাচের প্রসঙ্গে প্রশ্ন করা হলে গার্দিওলার সোজাসুজি উত্তর,' সাউদ্যাম্পটনের কাছে ৪-০ গোলে হারুক লিভারপুল। ' যদিও খানিকটা হাসির ছলেই কথাটা বলেছেন পেপ।

ওয়েস্ট হ্যামের সঙ্গে ড্র করলেও খেলোয়াড়দের দোষ দিচ্ছেন না গার্দিওলা। তার মতে সবকিছু ঠিকই ছিল। গার্দিওলা বলেন,'খেলোয়াড়দের বলেছি, হতাশ হবে না। আমরা ভাল খেলেছি। দুই দলই (লিভারপুল)  ভাল তাই শিরোপা নির্ধারণ হতে যাচ্ছে শেষ রাউন্ডে। ঘরের মাঠে নিজেদের সমর্থকদের সামনে শিরোপা উদযাপনের সুযোগ পাওয়া আসলেই গর্বের ব্যাপার। '



সাতদিনের সেরা