kalerkantho

শুক্রবার ।  ২৭ মে ২০২২ । ১৩ জ্যৈষ্ঠ ১৪২৯ । ২৫ শাওয়াল ১৪৪

রদ্রিগো, ভালভেরদে ও কামাভিঙ্গা অবাক করেছে রিয়াল কোচকে

অনলাইন ডেস্ক   

১৪ মে, ২০২২ ১৯:১৫ | পড়া যাবে ২ মিনিটে



রদ্রিগো, ভালভেরদে ও কামাভিঙ্গা অবাক করেছে রিয়াল কোচকে

চ্যাম্পিয়নস লিগের ফাইনাল নিশ্চিত করার পর লিগ শিরোপাও ঘরে তুলেছে রিয়াল মাদ্রিদ। তাই ইউরোপসেরার লড়াইয়ের আগে লিগের ম্যাচগুলো প্রস্তুতি হিসেবেই নিচ্ছে স্পেনের ক্লাবটি। চলতি মৌসুমে রিয়ালের সাফল্যের পেছনে তরুণ ফুটবলারদের বড় অবদান দেখছেন কার্লো আনচেলোত্তি। তিন ফুটবলারের পারফরম্যান্স তাঁকে অবাক করেছে জানালেন ইতালিয়ান এই কোচ।

বিজ্ঞাপন

আগামীকাল কাদিজের মাঠে লিগ ম্যাচে মাঠে নামবে রিয়াল মাদ্রিদ। এই ম্যাচের আগে সংবাদ সম্মেলনে কথা বলেছেন আনচেলোত্তি। তাঁর মুখ থেকে রদ্রিগো, কামাভিঙ্গা ও ফেদে ভালভেরদের প্রশংসা ঝরেছে। আনচেলোত্তি বলেন, 'আমি তাদের (ফুটবলার) কারো দ্বারা হতাশ হইনি, আমি যাদের কম জানতাম তাদের পারফরম্যান্সে বরং অবাক হয়েছি; ভালভেরদে, রদ্রিগো, কামাভিঙ্গা। আমি ভিনিসিয়ুসের খেলায় বিস্মিত হইনি কারণ তার প্রতিভা আছে, সে তা দেখিয়েছে এবং এখন সে আরো ভালো করছে। আমি বলব রদ্রিগো, কামাভিঙ্গা এবং ভালভেরদে। '

এবারের মৌসুমে সুপার সাব হিসেবে আনচেলোত্তির হাতিয়ার ছিলেন এই তিন তরুণ ফুটবলার। মাঝমাঠে কামাভিঙ্গা ও ভালভেরদে এবং আক্রমণে রদ্রিগোকে দারুণভাবে কাজে লাগিয়েছে। যার প্রমাণ সর্বশেষ চ্যাম্পিয়নস লিগের সেমিফাইনাল ম্যাচ। দ্বিতীয় লেগে বদলি নেমেই দুই গোল করে রিয়ালকে ফাইনালে তুলে রদ্রিগো। আর কামাভিঙ্গা ও ভালভেরদে সুযোগ পেলেই নিজের নামের প্রতি সুবিচার করেছেন।

এবারের লিগে ৩১ ম্যাচে চার গোল করেছেন রদ্রিগো। চ্যাম্পিয়নস লিগে ১০ ম্যাচে করেছেন পাঁচ গোল। পাঁচ গোলের তিনটিই করেছেন নক আউটে। ডিফেন্সিভ মিডফিল্ডার কামাভিঙ্গা লিগে ২৫ ম্যাচে খেলে করেছেন দুই গোল। আর চ্যাম্পিয়নস লিগে ৯ ম্যাচের আটটিতেই সাবে নেমে খেলেছেন। ফেদে ভালভেরদে লিগে ২৯ ম্যাচের ১৮টিতে শুরুর একাদশে ছিলেন। ১১ সাবে। আর চ্যাম্পিয়নস লিগে একাদশে ছিলেন সাত ম্যাচে।



সাতদিনের সেরা