kalerkantho

বৃহস্পতিবার ।  ২৬ মে ২০২২ । ১২ জ্যৈষ্ঠ ১৪২৯ । ২৪ শাওয়াল ১৪৪

টুইটারে অবসর ঘোষণা; ১৫ মিনিট পরই মুছে ফেললেন রায়ডু

অনলাইন ডেস্ক   

১৪ মে, ২০২২ ১৫:৩৬ | পড়া যাবে ২ মিনিটে



টুইটারে অবসর ঘোষণা; ১৫ মিনিট পরই মুছে ফেললেন রায়ডু

সামাজিক যোগাযোগ মাধ্যমের সৌজন্যে ক্রিকেটারদের অবসর ঘোষণা সহজ হয়ে গেছে। সংবাদ সম্মেলনের ঝামেলাতেও যেতে হয় না। সোশ্যাল সাইটে একটা পোস্ট দিয়ে দিলেই হয়। এবার চলতি আইপিএলের মাঝেই অবসর ঘোষণা করেছেন চেন্নাই সুপার কিংসের ব্যাটার অম্বাতি রায়ডু।

বিজ্ঞাপন

যদিও এই ঘোষণার ১৫ মিনিটের মধ্যেই নিজের করা টুইট তিনি মুছে ফেলেন!

রায়ডুর এই টুইট মুছে ফেলা নিয়ে শুরু হয়েছে বিতর্ক। টুইটারে নিজের অবসর ঘোষণা করে আম্বাতি লিখেছিলেন, 'আমি আনন্দের সঙ্গে জানাচ্ছি যে এটাই আমার শেষ আইপিএল মৌসুম। ১৩ বছর ২টি বড় দলের অংশ হয়ে খুব ভালো সময় কাটিয়েছি। মুম্বাই ইন্ডিয়ান্স ও চেন্নাই সুপার কিংসকে ধন্যবাদ। ' ১৫ মিনিটের মধ্যে অবশ্য সেই টুইট মুছে ফেলেন তিনি।  

ভারতীয় গণমাধ্যম জানিয়েছে, রায়ডু যে এভাবে মৌসুমের মাঝে অবসরের কথা ঘোষণা করবেন, সেটা জানত না চেন্নাই ম্যানেজমেন্ট। তাই টুইট দেখে সবাই অবাক হয়ে যান। চলতি আসরে এখনও চেন্নাইয়ের ২টি ম্যাচ বাকি। যদিও তাদের প্লে অফে যাওয়া আর হচ্ছে না, তবু এই টুইটের প্রভাব সেই খেলায় পড়তে পারে বলে মনে করছে চেন্নাই। এ কারণেই নাকি টুইট মুছে ফেলেন রায়ডু।

চলতি আসরে রায়ডু ফিটনেস নিয়ে ভূগেছেন। পাঞ্জাব কিংসের বিপক্ষে ৭৮ রানের ইনিংসে শেষ দিকে হাঁফাচ্ছিলেন তিনি। আসরে এখন পর্যন্ত তার মোট সংগ্রহ ২৭১ রান।  আইপিএলে এখনও পর্যন্ত ১৮৭ ম্যাচে ৪১৮৭ রান করেছেন রায়ডু। এর আগে ২০১৯ সালে ভারতের বিশ্বকাপ দলে সুযোগ না পেয়ে তিনি সব ধরনের ক্রিকেট থেকে অবসর ঘোষণা করেছিলেন।



সাতদিনের সেরা