kalerkantho

বুধবার । ২৯ জুন ২০২২ । ১৫ আষাঢ় ১৪২৯ । ২৮ জিলকদ ১৪৪৩

ঋষভের আচরণ ভালো লাগেনি রিকি পন্টিংয়ের

অনলাইন ডেস্ক   

৩০ এপ্রিল, ২০২২ ২০:০৪ | পড়া যাবে ২ মিনিটে



ঋষভের আচরণ ভালো লাগেনি রিকি পন্টিংয়ের

'নো বল' ইস্যুতে তুলকালাম হয়ে গেল চলতি আইপিএলের পঞ্চদশ আসরে। দিল্লি ক্যাপিটালস বনাম রাজস্থান রয়্যালস ম্যাচটি ইতিমধ্যে অন্যতম আলোচনার কেন্দ্রবিন্দু হয়ে উঠেছে। শেষ ওভারে উঁচু ফুলটসকে নো বল না দেওয়ায় ক্ষুব্ধ দিল্লি অধিনায়ক ঋষভ পন্থ মাঠ থেকে দল তুলে নেওয়ার ডাক দিয়েছিলেন! পাশাপাশি সহকারী কোচ প্রবীণ আমরের মাঠে ছুটে গিয়ে আম্পায়ারদের সঙ্গে বিবাদে জড়িয়ে পড়েন।

পূর্ণ সময়ের অধিনায়ক হিসেবে ঋষভ পন্থের এটাই প্রথম আইপিএল।

বিজ্ঞাপন

শ্রেয়স আইয়ারের বদলে এবার দিল্লি ক্যাপিটালসের নেতা হয়েছেন তিনি। আর প্রথম মৌসুমেই বিতর্ক। ওই ম্যাচে আম্পায়ারের সঙ্গে খারাপ ব্যবহারের জন্য ঋষভ শাস্তির মুখে পড়েছেন। শাস্তি হয়েছে সহকারী কোচেরও। কলকাতা নাইট রাইডার্সের বিপক্ষে ম্যাচেও দেখা গেছে একই ছবি। অধিনায়ক হিসেবে ঋষভের এই ব্যবহার মোটেই সমর্থন করেন না দলের প্রধান কোচ রিকি পন্টিং।

কলকাতা নাইট রাইডার্সের বিপক্ষে ম্যাচের মাঝে ধারাভাষ্যকাররা পন্টিংকে বিষয়টি নিয়ে প্রশ্ন করেন। জবাবে বিশ্বকাপজয়ী সাবেক অজি অধিনায়ক রিকি পন্টিং বলেন, 'ওই ম্যাচে সব কিছুই ভুল ছিল। আম্পায়ার ভুল ছিলেন, কিন্তু আপনাকে সেটা মানিয়ে নিতে হবে। কিন্তু দেখলেন তো আমাদের ক্রিকেটাররা কী করেছে...এমনকি সেখানে আমাদের সহকারী কোচ মাঠে দৌড়ে চলে যায়! এটা মোটেই গর্ব করার মতো বিষয় নয়। আমি ওদের সঙ্গে এই বিষয়ে কথা বলেছি। '



সাতদিনের সেরা