kalerkantho

মঙ্গলবার ।  ১৭ মে ২০২২ । ৩ জ্যৈষ্ঠ ১৪২৯ । ১৫ শাওয়াল ১৪৪৩  

বোমা হামলার হুমকি ম্যানইউ অধিনায়কের বাড়িতে

অনলাইন ডেস্ক   

২২ এপ্রিল, ২০২২ ১৪:৩৯ | পড়া যাবে ২ মিনিটে



বোমা হামলার হুমকি ম্যানইউ অধিনায়কের বাড়িতে

চলতি মৌসুমে ভাল সময় যাচ্ছে না ম্যানচেস্টার ইউনাইটেডের অধিনায়ক হ্যারি ম্যাগুইয়ারের। মাঠ ও মাঠের বাইরে অস্বস্তিতে ভুগছেন এই ডিফেন্ডার। মাঠের বাজে পারফরম্যান্সের কারণে এবার বড় হুমকি পেয়েছে এই ইংলিশ ফুটবলার। কে বা কারা ইমেইলের মাধ্যমে তার বাড়িতে বোমা মারার হুমকি দিয়েছে।

বিজ্ঞাপন

এমন অভিযোগের পর তদন্তে নেমে পড়েছে পুলিশ। সতর্কতার অংশ হিসেবে বৃহস্পতিবার বিকেলে প্রশিক্ষিত কুকুর দিয়ে অভিযান চালায় পুলিশ। বাগদত্তা ও দুই সন্তানকে নিয়ে ওই বাড়িতে থাকেন ম্যাগুইয়ার।

ধারণা করা হচ্ছে, সমর্থকদের প্রত্যাশা না মেটাতে পেরেই এই হুমকি পেয়েছে ম্যাগুইয়ার। ম্যাগুইয়ারের একজন মুখপাত্র জানান,'গত ২৪ ঘণ্টায় হ্যারি তার বাড়িতে একটি হুমকি পেয়েছেন। তিনি পুলিশকে বিষয়টি জানিয়েছেন, তারা এখন বিষয়টি খতিয়ে দেখছেন। নিজের পরিবার ও তার আশপাশের লোকজনের নিরাপত্তার বিষয়টি অবশ্যই হ্যারির কাছে সবচেয়ে বেশি অগ্রাধিকার পাচ্ছে। একই সঙ্গে আর্সেনাল ম্যাচের জন্য তিনি স্বাভাবিক প্রস্তুতি চালিয়ে যাবেন। '

চ্যাম্পিয়নস লিগ থেকে বাদ পড়ার পর প্রিমিয়ার লিগেও ধুকছে ম্যানচেস্টার ইউনাইটেড। আগামী মৌসুমের চ্যাম্পিয়নস লিগে খেলা অনিশ্চিত হয়ে পড়েছে রেড ডেভিলদের। ৩৩ ম্যাচে ৫৪ পয়েন্ট নিয়ে ছয় নম্বরে রয়েছে ইউনাইটেড। তাদের চেয়ে এক ম্যাচ কম খেলে ৫৭ পয়েন্ট নিয়ে চার ও পাঁচ নম্বরে আছে যথাক্রমে- টটেনহ্যাম হটস্পার ও আর্সেনাল।



সাতদিনের সেরা