kalerkantho

মঙ্গলবার । ২৮ জুন ২০২২ । ১৪ আষাঢ় ১৪২৯ । ২৭ জিলকদ ১৪৪৩

অনুশীলনে শেখ রাসেলের নতুন দুই বিদেশি

ক্রীড়া প্রতিবেদক   

১৫ এপ্রিল, ২০২২ ২০:২৪ | পড়া যাবে ২ মিনিটে



অনুশীলনে শেখ রাসেলের নতুন দুই বিদেশি

ফাইল ছবি।

প্রিমিয়ার লিগের দ্বিতীয় পর্বকে সামনে রেখে শেখ রাসেল ক্রীড়া চক্রের অনুশীলনে যোগ দিয়েছেন নতুন বিদেশি ফুটবলার আইভরি কোস্টের চার্লস দিদিয়ের ও নাইজেরিয়ার ইসমাহিল আকিনাদে। দিদিয়ের দুই দিন এবং ইসমাহিল দলের সঙ্গে করেছেন একদিন অনুশীলন। আগের তিন বিদেশি ব্রাজিলিয়ান এলটন মাচাদো ও থিয়াগো আমারাল এবং পর্তুগিজ ইসমাইল রুটিকে ছেড়ে দিয়েছে ক্লাবটি। নতুন দুই বিদেশির পাশাপাশি একজন ভাল নাম্বার নাইনের খুঁজছে শেখ রাসেল।

বিজ্ঞাপন

সে লক্ষ্যে বাংলাদেশে ট্রায়াল দিতে আসার কথা রয়েছে বেশ কয়েকজন ফুটবলারের।

আইভরি কোস্টের মিডফিল্ডার চার্লস দিদিয়েরের বাংলাদেশে খেলার অভিজ্ঞতা রয়েছে। গত মৌসুমে চট্টগ্রাম আবাহনীর জার্সিতে খেলেছিলেন এই ফুটবলার। আর মিশর লিগ খেলে আসা নাইজেরিয়ান ফরোয়ার্ড ইসমাহিল আকিনাদে এবারই প্রথমবার আসছে বাংলাদেশে। দুই ফুটবলারকে নিয়ে বেশ আশাবাদী শেখ রাসেলের ভারপ্রাপ্ত কোচ জুলফিকার মাহমুদ মিন্টু। কালের কণ্ঠকে তিনি বলেন,'তাঁরা দলের সঙ্গে অনুশীলন করেছে। আশা করি দুজনই দলের সঙ্গে দ্রুত মানিয়ে নিবে। দ্বিতীয় লেগে আমাদের লক্ষ্য পয়েন্ট তালিকার উপরের দিকে উঠা। '

প্রথম পর্বে খেলা দুই বিদেশি এলটন মাচাদো ও ইসমাইল রুটি আক্রমণ ভাগে তেমন প্রভাব ফেলতে পারেনি। তবে দ্বিতীয় পর্বে তাদের বদলি হয়ে আসা নতুন দুই বিদেশির উপর ভরসা রাখছেন মিন্টু। এছাড়া একজন নাম্বার নাইন দলে যোগ দিলে দ্বিতীয় পর্বে ভাল করা সম্ভব বলে মনে করছেন জুলফিকার মাহমুদ মিন্টু।



সাতদিনের সেরা