kalerkantho

শনিবার । ২ জুলাই ২০২২ । ১৮ আষাঢ় ১৪২৯ । ২ জিলহজ ১৪৪৩

পরকীয়া করে স্ত্রীর কাছে ধরা খেয়ে আর্জেন্টাইন ফুটবলারের কাণ্ড!

অনলাইন ডেস্ক   

১৫ এপ্রিল, ২০২২ ১৭:১৩ | পড়া যাবে ২ মিনিটে



পরকীয়া করে স্ত্রীর কাছে ধরা খেয়ে আর্জেন্টাইন ফুটবলারের কাণ্ড!

গত বিশ্বকাপে লিওনেল মেসির সঙ্গে খেলেছেন সালভিও। ছবি : ইন্টারনেট

স্ত্রীর সঙ্গে আলাদা থাকা অবস্থায় অন্য নারীর সঙ্গে সম্পর্কে জড়িয়েছিলেন আর্জেন্টাইন উইঙ্গার এডুয়ার্ডো সালভিও। অন্য সব পরকীয়ার মতো তার কীর্তিও একদিন ধরা পড়ে যায়। স্বাভাবিকভাবেই দুজনের মাঝে তুমুল ঝগড়া লাগে। সেই ঝগড়ার একপর্যায়ে এমন এক কাণ্ড করে বসেন সালভিও, যা তাকে অনেক দিন পর সংবাদের শিরোনামে এনে দিয়েছে! লিওনেল মেসিদের এই সাবেক সতীর্থ আতলেতিকো মাদ্রিদ, বেনফিকার হয়ে খেলা শেষে এখন নিজ দেশ আর্জেন্টিনার বোকা জুনিয়র্স ক্লাবে খেলছেন।

বিজ্ঞাপন

আন্তর্জাতিক সংবাদমাধ্যম জানিয়েছে, গত ১০ বছর ধরে আর্জেন্টাইন মডেল মাগালি আরাভেনার সঙ্গে সংসার করছেন ৩১ বছর বয়সী সালভিও। তাদের দুটি সন্তানও আছে। সম্প্রতি দুজনে আলাদা থাকছেন। এই সুযোগে তিনি পরকীয়ায় জড়ান। গত পরশু আর্জেন্টিনার পুয়ের্তো মাদেরো অঞ্চলে গাড়ির ভেতরেই প্রেমিকার সঙ্গে সময় কাটানোর সময় হাতেনাতে ধরা পড়েন স্ত্রী আরাভেনার হাতে! তুমুল ঝগড়া শুরু হয় তাদের মধ্যে। একপর্যায়ে স্ত্রী তার গাড়ির সামনে এসে আটকানোর চেষ্টা করেন।

সেই সময় কোনো কিছু না ভেবেই স্ত্রীর ওপর গাড়ি তুলে দেন সালভিও! এরপর জোরে গাড়ি চালিয়ে তিনি পালিয়ে যান। পুলিশ তাড়া করেও তার গাড়ি আটকাতে পারেনি। পুরো ঘটনা ধরা পড়ে সিসিটিভিতে। গাড়ি উঠিয়ে দেওয়ায় পায়ের নিচে চোট পেয়েছেন আরাভেনা। তবে বড় কিছু না হওয়ায় হাসপাতালে নিতে হয়নি। পরে পুলিশের কাছে আনুষ্ঠানিক অভিযোগ দায়ের করেন আরাভেনা। পুলিশ এখন আর্জেন্টাইন ফুটবলারকে খুঁজছে!

আর্জেন্টিনার হয়ে ১৪ ম্যাচ খেলেছেন সালভিও। গত বিশ্বকাপে আর্জেন্টিনার হয়ে গ্রুপ পর্বের প্রথম দুই ম্যাচে রাইটব্যাক হিসেবে খেলেছিলেন। সালভিওর কাণ্ড নিয়ে স্থানীয় পুলিশের এক মুখপাত্র জানিয়েছেন, 'একজন নারী তার স্বামীর সঙ্গে কথা বলার জন্য গাড়ির কাছে যান, যে গাড়িতে তার স্বামী আরেক নারীর সঙ্গে ছিলেন। এমন অবস্থায় অভিযুক্ত ব্যক্তি তাড়াতাড়ি গাড়ি নিয়ে মিসেস আরাভেনাকে ধাক্কা দিয়ে পালিয়ে যান। '



সাতদিনের সেরা