kalerkantho

মঙ্গলবার । ২৮ জুন ২০২২ । ১৪ আষাঢ় ১৪২৯ । ২৭ জিলকদ ১৪৪৩

ক্যাম্প ন্যু'কে ঘরের মাঠ বানিয়ে ফেলে ফ্রাঙ্কফুর্টের সমর্থকরা

অনলাইন ডেস্ক   

১৫ এপ্রিল, ২০২২ ০৩:৪৭ | পড়া যাবে ২ মিনিটে



ক্যাম্প ন্যু'কে ঘরের মাঠ বানিয়ে ফেলে ফ্রাঙ্কফুর্টের সমর্থকরা

একপ্রকার বলে-কয়ে বার্সেলোনাকে হারিয়ে ইউরোপা লিগের সেমিফাইনালে পা দিল জার্মান ক্লাব ফ্রাঙ্কফুর্ট। বার্সেলোনার মাঠে ফ্রাঙ্কফুর্টের অ্যাওয়ে ম্যাচ হলেও ক্যাম্প ন্যু'কে ঘরের মাঠ বানিয়ে ফেলেছিল ফ্রাঙ্কফুর্টের প্রায় ২০ হাজারের অধিক দর্শক। পুরো ম্যাচ জুড়েই গ্যালারি থেকে নিজ দলকে দারুণভাবে উৎসাহ দিয়েছে ফ্রাঙ্কফুর্টের সমর্থকরা।

স্প্যানিশ পত্রিকা মার্কা বলছে, সফরকারী দল ফ্রাঙ্কফুর্টের জন্য পাঁচ হাজার টিকিট বরাদ্দ থাকলেও কাতালান শহরে ফ্রাঙ্কফুর্টের প্রায় ২০ হাজারের অধিক দর্শকের আনাগোনা ছিল।

বিজ্ঞাপন

এরা সবাই চড়া দামে টিকিট কেটে মাঠে ঢুকেছে। অধিকাংশ ফ্রাঙ্কফুর্ট সমর্থক বার্সেলোনার টিকিটহোল্ডারদের কাছ থেকে টিকিট ক্রয় করেছে।

তবে ক্যাম্প ন্যু'র কর্তৃপক্ষ যতক্ষণে বিষয়টি জানতে পেরে টিকিট বিক্রি বন্ধ করেছে, ততক্ষণে যা হবার তা হয়ে গেছে। তাই ম্যাচ শুরুর ৩০ মিনিট আগেই মাঠে ফ্রাঙ্কফুর্টের সমর্থকদের উপস্থিতি দেখা গিয়েছে। ম্যাচ শুরুর আগে যখন বার্সেলোনা দল ওয়ার্ম আপ করছিল, তখন জার্মান সমর্থকরা আন্দ্রে টার স্টেগানকে উদ্দেশ করে শিস বাজিয়ে দুয়ো দিয়েছে।

ম্যাচ শেষে এ নিয়ে হতাশা প্রকাশ করে বার্সেলোনা কোচ জাভি বলেছেন, 'মাঠের পরিবেশ আমাদের সাহায্য করেনি। এটা মনে হচ্ছিল ফাইনাল, যেখানে দুই দলের সমর্থকদের ভাগ করেছে। ক্লাব কর্তৃপক্ষের এটা নিয়ে ভাবা উচিত যে কী ঘটেছে। ' ফ্রাঙ্কফুর্টের মাঠে ১-১ গোলে ড্র করে এলেও ঘরের মাঠে ২-৩ গোলে হেরে ইউরোপা লিগ থেকেও বাদ পড়ল বার্সেলোনা। এর আগে চ্যাম্পিয়নস লিগের গ্রুপ পর্ব থেকে বাদ পড়েছিল কাতালানরা।



সাতদিনের সেরা