kalerkantho

সোমবার ।  ১৬ মে ২০২২ । ২ জ্যৈষ্ঠ ১৪২৯ । ১৪ শাওয়াল ১৪৪৩  

ভারতের বিপক্ষে ব্যাটিং বিপর্যয়ে টাইগার যুবারা

অনলাইন ডেস্ক   

২৯ জানুয়ারি, ২০২২ ১৯:৪৩ | পড়া যাবে ২ মিনিটে



ভারতের বিপক্ষে ব্যাটিং বিপর্যয়ে টাইগার যুবারা

মাফিজুল ইসলাম আজ জ্বলে উঠতে পারেননি। ফাইল ছবি : ক্রিকইনফো

অনূর্ধ্ব-১৯ বিশ্বকাপের কোয়ার্টার ফাইনালে ভারতের মুখোমুখি হয়েছে বাংলাদেশ। আজ শনিবার অ্যান্টিগায় টস জিতে বাংলাদেশকে ব্যাটিংয়ে আমন্ত্রণ জানায় ভারতের যুবারা। ব্যাটিংয়ে নেমে শুরুতেই ধাক্কা খেয়েছিল বাংলাদেশ। স্কোরবোর্ডে ৩ রান যোগ হতেই রবি কুমারের বলে বোল্ড হয়ে যান মাফিজুল ইসলাম (২)।

বিজ্ঞাপন

দলীয় ১২ রানে আবারও বিপর্যয়। ভারতের পেসার রবি কুমার এবার ফিরিয়ে দেন অপর ওপেনার ইফতেখার হোসেনকে (১)। তিনে নেমে প্রান্তিক নওরোজ নাবিল করেন ১৩ বলে ৭ রান। তাকেও তৃতীয় শিকারে পরিণত করেছেন রবি কুমার।  এই রিপোর্ট লেখা পর্যন্ত ৭.৪ ওভারে যুব টাইগারদের সংগ্রহ ৩ উইকেটে ১৪ রান।

এই ভারতক হারিয়েই দুই বছর আগে বিশ্বকাপ জিতে নিয়েছিল বাংলাদেশ অনূর্ধ্ব-১৯ দল। আজ বাংলাদেশ চায় শিরোপা অক্ষুণ্ন রাখার পথে এগিয়ে যেতে, আর ভারতের যুবারা চায় গতবারের পরাজয়ের বদলা।  বাংলাদেশ থেকে ম্যাচটি সরাসরি দেখা যাচ্ছে স্টার স্পোর্টস ১ এবং সিলেক্ট ২ চ্যানেলে।

এবারের বিশ্বকাপে বাংলাদেশের যাত্রাটা শুভ হয়নি।  ইংল্যান্ডের কাছে ৭ উইকেটে হারতে হয় গত বারের অনূর্ধ্ব ১৯ বিশ্বচ্যাম্পিয়নদের। এরপর কানাডা এবং সংযুক্ত আরব আমিরাতকে দাপটের সঙ্গে হারিয়ে গ্রুপে দ্বিতীয় স্থান দখল করে নেয় লাল-সবুজের দল। অন্যদিকে ভারতীয় দল এখনও পর্যন্ত অপরাজিত। বেশ কয়েকজন ক্রিকেটার করোনা আক্রান্ত হয়ে বাইরে চলে যাওয়ার পরও তারা গ্রুপ পর্বে দক্ষিণ আফ্রিকা, আয়ারল্যান্ড এবং উগান্ডাকে হারিয়ে দেয় ভারতের অনূর্ধ্ব ১৯ দল।  



সাতদিনের সেরা