kalerkantho

মঙ্গলবার ।  ২৪ মে ২০২২ । ১০ জ্যৈষ্ঠ ১৪২৯ । ২২ শাওয়াল ১৪৪৩  

এভারটনের কোচ হওয়ার প্রস্তাব ফেরালেন রুনি

অনলাইন ডেস্ক   

২৯ জানুয়ারি, ২০২২ ১৬:০৮ | পড়া যাবে ২ মিনিটে



এভারটনের কোচ হওয়ার প্রস্তাব ফেরালেন রুনি

সাবেক ক্লাব এভারটনের কোচের দায়িত্ব নিতে অস্বীকৃতি জানিয়েছেন ডার্বি কাউন্টি ম্যানেজার ওয়েইন রুনি। প্রিমিয়ার লিগে ধুঁকতে থাকা এভারটন চলতি মাসে অভিজ্ঞ কোচ রাফায়েল বেনিতেজকে বরখাস্ত করার পর থেকে নতুন কোচের সন্ধানে আছে। এই সময়ের মধ্যে অন্তর্বর্তীকালীন কোচ হিসেবে ডানকান ফার্গুসনকে দায়িত্ব দেয়া হয়েছে।

খেলোয়াড় হিসেবে দুই মেয়াদ কাটানো রুনি বর্তমানে দ্বিতীয় টায়ারের দল ডার্বির কোচের দায়িত্বে নিয়োজিত আছেন।

বিজ্ঞাপন

করোনা মহামারিতে আর্থিক দিক থেকে মারাত্মকভাবে ক্ষতিগ্রস্থ চ্যাম্পিয়নশীপের ক্লাবটি বর্তমানে ইংলিশ দ্বিতীয় টায়ারের লিগ টেবিলের তলানির থেকে দ্বিতীয় স্থানে আছে।

শুক্রবার এক সংবাদ সম্মেলনে রুনি বলেছেন, 'এভারটন আমার এজেন্টকে প্রস্তাব দিয়েছে এবং খালি থাকা পদটির জন্য আমাকে সাক্ষাতকারের জন্য ডাকা হয়েছে। কিন্তু আমি সেই প্রস্তাব নাকচ করে দিয়েছি। আমি বিশ্বাস করি ভবিষ্যতে আমি একদিন প্রিমিয়ার লিগের মানেজার হিসেবে দায়িত্ব পালন করবো এবং সেজন্য আমি শতভাগ ফিট আছি। এমনও হতে পারে সেই ক্লাবটি হয়তবা এভারটনই হবে, আর সেটা হলে আমার থেকে খুশি আর কেউ হবে না। কিন্তু এই মুহূর্তে ডার্বির সাথে আমার একটি প্রতিশ্রুতি আছে। এখন এটাই আমার কাছে গুরুত্বপূর্ণ। '

ব্রিটিশ গণমাধ্যমে প্রকাশিত রিপোর্ট অনুযায়ী সাবেক পোর্তো ম্যানেজার ভিটর পেরেইরা ও সাবেক চেলসি ম্যানেজার ফ্রাংক ল্যাম্পার্ড এভারটনের কোচের পদের তালিকায় এগিয়ে আছেন। ২০ ম্যাচ পরে ১৯ পয়েন্ট নিয়ে এভারটন বর্তমানে প্রিমিয়ার লিগ টেবিলের ১৬তম স্থানে আছে। রেলিগেশন জোন থেকে মাত্র চার পয়েন্ট দূরে আছে ক্লাবটি। আন্তর্জাতিক বিরতির পর আগামী ৫ ফেব্রুয়ারি এফএ কাপের চতুর্থ রাউন্ডে ব্রেন্টফোর্ডকে আতিথেয়তা দেবে এভারটন।



সাতদিনের সেরা