kalerkantho

বুধবার ।  ২৫ মে ২০২২ । ১১ জ্যৈষ্ঠ ১৪২৯ । ২৩ শাওয়াল ১৪৪৩  

আজ যেভাবে দেখবেন বাংলাদেশ-ভারত বিশ্বকাপ ম্যাচ

অনলাইন ডেস্ক   

২৯ জানুয়ারি, ২০২২ ১৫:৪৩ | পড়া যাবে ২ মিনিটে



আজ যেভাবে দেখবেন বাংলাদেশ-ভারত বিশ্বকাপ ম্যাচ

এই ভারতক হারিয়েই দুই বছর আগে বিশ্বকাপ জিতে নিয়েছিল বাংলাদেশ অনূর্ধ্ব-১৯ দল। আজ শনিবার আরেকটি বিশ্বকাপের মঞ্চে ভারতের বিপক্ষেই দেখা হয়ে যাচ্ছে কোয়ার্টার ফাইনালে। বাংলাদেশ চায় শিরোপা অক্ষুণ্ন রাখতে, আর ভারতের যুবারা চায় গতবারের পরাজয়ের বদলা।  বাংলাদেশ সময় সন্ধ্যা ৭টায়  শুরু হবে ম্যাচটি।

বিজ্ঞাপন

সরাসরি দেখা যাবে স্টার স্পোর্টস ১ এবং সিলেক্ট ২ চ্যানেলে।

এবারের বিশ্বকাপে বাংলাদেশের যাত্রাটা শুভ হয়নি।  ইংল্যান্ডের কাছে ৭ উইকেটে হারতে হয় গত বারের অনূর্ধ্ব ১৯ বিশ্বচ্যাম্পিয়নদের। এরপর কানাডা এবং সংযুক্ত আরব আমিরাতকে দাপটের সঙ্গে হারিয়ে গ্রুপে দ্বিতীয় স্থান দখল করে নেয় লাল-সবুজের দল। অন্যদিকে ভারতীয় দল এখনও পর্যন্ত অপরাজিত। বেশ কয়েকজন ক্রিকেটার করোনা আক্রান্ত হয়ে বাইরে চলে যাওয়ার পরও তারা গ্রুপ পর্বে দক্ষিণ আফ্রিকা, আয়ারল্যান্ড এবং উগান্ডাকে হারিয়ে দেয় ভারতের অনূর্ধ্ব ১৯ দল।  

ভারতীয় গণমাধ্যম বলছে, করোনা আক্রান্ত ক্রিকেটারদের আজ বাংলাদেশের বিপক্ষে দেখা যেতে পারে। তাই পূর্ণশক্তির ভারতের বিপক্ষেই লড়তে হবে যুবা টাইগারদের। ম্যাচের আগের দিন গতকাল শুক্রবার ভারতের বিপক্ষে ভয়ডরহীন এবং ইতিবাচক ক্রিকেট খেলার ঘোষণা দিয়েছেন বাংলাদেশ যুব অধিনায়ক রকিবুল হাসান। তার মতে, 'আমরা এখনই ফলাফল নিয়ে চিন্তা করছি না। আমরা ভালো ক্রিকেট খেলব, পজিটিভ ভয়ডরহীন ক্রিকেট খেলব। '



সাতদিনের সেরা