kalerkantho

মঙ্গলবার ।  ২৪ মে ২০২২ । ১০ জ্যৈষ্ঠ ১৪২৯ । ২২ শাওয়াল ১৪৪৩  

ফিফটি হলো না ইউনিভার্স বসের

অনলাইন ডেস্ক   

২৯ জানুয়ারি, ২০২২ ১৩:৪৯ | পড়া যাবে ২ মিনিটে



ফিফটি হলো না ইউনিভার্স বসের

ছবি : মীর ফরিদ

বাংলাদেশ প্রিমিয়ার লিগের (বিপিএল) একাদশ তম ম্যাচে আজ মখোমুখি হয়েছে ফরচুন বরিশাল ও খুলনা টাইগার্স। চট্টগ্রামের জহুর আহমেদ চৌধুরী স্টেডিয়ামে টস জিতে প্রথমে ফিল্ডিংয়ের সিদ্ধান্ত নিয়েছে খুলনা। ব্যাট করতে নেমে খারাপ করছেনা বরিশাল।

প্রতিবেদন লেখার সময় বরিশালের স্কোর ১৬ ওভারে ৪ উইকেটে ১১৮ রান।

বিজ্ঞাপন

নাজমুল হোসেন শান্ত ও তৌহিদ হৃদয় দুজনই ১৯ রানে ব্যাট করছেন। ৩৪ বলে ৪৫ রান করে সাজঘরে ফিরেছেন ক্রিস গেইল। এই ইনিংস খেলার পথে গেইল মেরেছেন ৬টি চার ও হাঁকিয়েছেন ২টি বিশাল ছক্কা। উদ্বোধনী জুটিতে গেইলের সঙ্গী জ্যাক লিন্টট করেছেন ১১ রান।

এছাড়া জিয়াউর রহমান ১০ ও নুরুল হাসান সোহান ৮ রান করে আউট হয়েছেন।  বরিশালের পক্ষে কামরুল ইসলাম, মেহেদি হাসান, শরিফুল্লাহ ও সিকুগে প্রসন্ন একটি করে উইকেট লাভ করেন।  

একনজরে দুদলের আজকের একাদশ

ফরচুন বরিশাল : সাকিব আল হাসান (অধিনায়ক), ক্রিস গেইল, নাজমুল হোসেন শান্ত, সৈকত আলী, তৌহিদ হৃদয়, নুরুল হাসান সোহান, মুজিব উর রহমান, জিয়াউর রহমান, মেহেদী হাসান রানা, শফিকুল ইসলাম, জ্যাক লিনটট।

খুলনা টাইগার্স : মুশফিকুর রহিম (অধিনায়ক), আন্দ্রে ফ্লেচার, সৌম্য সরকার, রনি তালুকদার, ইয়াসির আলী চৌধুরী, থিসারা পেরেরা, শেখ মেহেদী হাসান, ফরহাদ রেজা, সেকুগে প্রসন্ন, মোহাম্মদ শরিফউল্লাহ ও কামরুল ইসলাম রাব্বি।



সাতদিনের সেরা