kalerkantho

শনিবার ।  ২১ মে ২০২২ । ৭ জ্যৈষ্ঠ ১৪২৯ । ১৯ শাওয়াল ১৪৪৩  

আড়াই বছর ধরে অপরাজিত আর্জেন্টিনা মাঠে নামছে কাল ভোরে

অনলাইন ডেস্ক   

২৭ জানুয়ারি, ২০২২ ১৪:০৪ | পড়া যাবে ১ মিনিটে



আড়াই বছর ধরে অপরাজিত আর্জেন্টিনা মাঠে নামছে কাল ভোরে

ফাইল ছবি

আড়াই বছরেরও বেশি সময় ধরে পরাজয়ের স্বাদ পায় না ফুটবলের অন্যতম পরাশক্তি দল আর্জেন্টিনা। ২০১৯ সালের ৩ জুলাই কোপার সেমিফাইনালে ব্রাজিলের কাছে বির্তকিত হারের পর আর্জেন্টিনা সব প্রতিযোগিতা মিলিয়ে অপরাজিত টানা ২৭ ম্যাচে। এই সময়ে লিওনেল মেসিরা জিতেছে কোপা আমেরিকার শিরোপাও। সেই অপ্রতিরোধ্য আর্জেন্টিনা মাঠে নামছে শুক্রবার ভোরে।

বিজ্ঞাপন

লাতিন অঞ্চলের বাছাই পর্বের ম্যাচে বাংলাদেশ সময় শুক্রবার ভোর ৬টা ১৫ মিনিটে মুখোমুখি হবে আর্জেন্টিনা ও চিলি। এরই মধ্যে কাতার বিশ্বকাপে খেলা নিশ্চিত হয়ে গেছে দুবারের চ্যাম্পিয়ন আর্জেন্টিনার। তবে চিলির বিপক্ষে জিততে মরিয়া লিওনেল স্কোলানির শিষ্যরা।

আর্জেন্টিনার কোপা জয়ের অন্যতম নায়ক গোলরক্ষক এমিলিয়ানো মার্তিনেজ বলেন, ‘আমরা এখনো ক্ষুধার্ত। চিলিতে এসেছি জয়ের ধারা ধরে রাখতে। ’

চিলির বিপক্ষে কাজটা কঠিন হতে পারে আর্জেন্টিনার। দলটির সবচেয়ে বড় তারকা ও অধিনায়ক লিওনেল মেসি নেই আর্জেন্টিনা দলে। করোনা থেকে সুস্থ হয়ে শারীরিক ধকল কাটাতে তিনি ফ্রান্সেই রয়েছেন। তাই চিলির বিপক্ষে কঠিন পরীক্ষা দিতে হবে আর্জেন্টিনার ফরোয়ার্ড পাউলো দিবালার। ৩১ ম্যাচে মাত্র দুই গোল করা দিবালার নিজেকে প্রমাণের সুযোগ আগামীকাল।



সাতদিনের সেরা