kalerkantho

বুধবার ।  ২৫ মে ২০২২ । ১১ জ্যৈষ্ঠ ১৪২৯ । ২৩ শাওয়াল ১৪৪৩  

নাজমুল জানালেন তাঁর আল্লু অর্জুন স্টাইলের রহস্য

অনলাইন ডেস্ক   

২৫ জানুয়ারি, ২০২২ ১৬:৩৫ | পড়া যাবে ২ মিনিটে



নাজমুল জানালেন তাঁর আল্লু অর্জুন স্টাইলের রহস্য

বিপিএলের মঞ্চে আজ মঙ্গলবার দিনের প্রথম ম্যাচে মিনিস্টার গ্রুপ ঢাকাকে ৭ উইকেটে উড়িয়ে দিয়েছে সিলেট সানরাইজার্স। ঢাকাকে ১০০ রানে গুঁড়িয়ে দিতে বড় ভূমিকা রেখেছেন নাজমুল ইসলাম অপু। ১৮ রানে নিয়েছেন ৪ উইকেট। এর আগে তিনি নাগিন নাচ দেখিয়ে বিখ্যাত হয়েছিলেন।

বিজ্ঞাপন

আজ উইকেট শিকারের পর প্রতিবারই দেখা গেল অপুর ভিন্ন উদযাপন। নতুন এই উদযাপন কোত্থেকে পেলেন সিলেট সানরাইজার্সের এই স্পিনার?

সম্প্রতি বক্স অফিস কাঁপিয়ে দিয়েছে তেলেগু চলচ্চিত্র 'পুষ্পা'। ছবিটিতে প্রধান ভূমিকায় আছেন দক্ষিণী সুপারস্টার আল্লু অর্জুন। পুরো মুভিতে অর্জুন হাত সামনে এনে সাপের ফণার মতো করে ট্রেডমার্ক এই ভঙ্গিটি ব্যবহার করেছেন। সেটাই আজ মিরপুরে করে দেখিয়েছেন ম্যাচসেরার পুরস্কার পাওয়া নাজমুল। প্রতিবারই উইকেট উদযাপনে অপুকে দেখা গেছে আল্লু অর্জুনের ভঙ্গিমায়।

ম্যাচ শেষে পুরস্কার বিতরণী অনুষ্ঠানে অপু সেই উদযাপন সম্পর্কে বলেন, 'আসলে পুষ্পা মুভিটা দেখেছিলাম। ওটাতে পুষ্পা সব সময় চ্যালেঞ্জ নিতে পছন্দ করে। খুব ভালো লেগেছে এই জিনিসটা। এ জন্য আমিও চিন্তা করলাম- হ্যাঁ, চ্যালেঞ্জ নেওয়া উচিত। আল্লাহ এত বড় সম্মান দান করেছেন, শুকরিয়া আদায় করছি। প্রথম ম্যাচ থেকেই স্টাম্প টু স্টাম্প বল করার চেষ্টা করছি। উইকেটে অনেক সহায়তা ছিল। অধিনায়কও বলে দিচ্ছিল কী কী করা উচিত। ভালো লাগছে। '



সাতদিনের সেরা