kalerkantho

মঙ্গলবার ।  ১৭ মে ২০২২ । ৩ জ্যৈষ্ঠ ১৪২৯ । ১৫ শাওয়াল ১৪৪৩  

হাসপাতালে নেওয়া হচ্ছে ফ্লেচারকে

অনলাইন ডেস্ক   

২৪ জানুয়ারি, ২০২২ ২০:৫৩ | পড়া যাবে ২ মিনিটে



হাসপাতালে নেওয়া হচ্ছে ফ্লেচারকে

বিপিএলের ম্যাচে রেজাউর রহমান রেজার বলে চোট পাওয়া ক্যারিবীয় তারকা আন্দ্রে ফ্লেচারকে হাসপাতালে নেওয়া হচ্ছে। খুলনা টাইগার্সের দলীয় সূত্রে জানা গেছে, ফ্লেচার সুস্থ আছেন। তিনি কথা বলতে পারছেন। তবে সতর্কতার অংশ হিসেবে তাকে হাসপাতালে নেওয়া হচ্ছে চেকআপের জন্য।

বিজ্ঞাপন

ডাক্তারের পরামর্শ অনুযায়ী পরবর্তী ব্যবস্থা গ্রহণ করা হবে। এই তথ্য নিশ্চিত করেছেন খুলনা টাইগার্সের মিডিয়া ম্যানেজার নাফীস ইকবাল।  

রেজাউর রহমানের করা ৭ম ওভারের ঘটনা। প্রথম বলটিই ছিল বাউন্সার। যা গিয়ে লাগে দারুণ খেলতে থাকা ক্যারিবীয় তারকা ফ্লেচারের হেলমেটের নিচে। মাঠে কিছুক্ষণ শুশ্রুষা চলে। শেষ পর্যন্ত রিটায়ার্ড হার্ট হয়ে তাকে স্ট্রেচারে করে মাঠ ছাড়তে হয়। মাঠ ছাড়ার আগে ফ্লেচার অপরাজিত ছিলেন ১২ বলে ১৬* রানে। তার কনকাশন সাব হিসেবে মাঠে নামেন জিম্বাবুয়ে অল-রাউন্ডার সিকান্দার রাজা।

এর আগে মিরপুর শেরে বাংলায় টস হেরে ব্যাটিংয়ে নেমে ৭ উইকেটে ১৯০ রান তোলে চট্টগ্রাম চ্যালেঞ্জার্স। কেনার লুইস এবং উইল জ্যাকসের ব্যাটে তাদের দারুণ শুরু হয়। ২০ বলে ৩৪* রানের ইনিংস খেলেন বেনি হাওয়েল। এছাড়া সাব্বির ৩৩ বলে ৩২ আর অধিনায়ক মিরাজ ২৩ বলে ৩০ রান করেন। শেষের দিকে নাঈম ইসলাম খেলেন ৫ বলে ১৫ রানের ক্যামিও।



সাতদিনের সেরা