kalerkantho

বুধবার ।  ১৮ মে ২০২২ । ৪ জ্যৈষ্ঠ ১৪২৯ । ১৬ শাওয়াল ১৪৪৩  

'কোহলির বিয়ে করা উচিত হয়নি' - বললেন শোয়েব!

অনলাইন ডেস্ক   

২৩ জানুয়ারি, ২০২২ ২১:৩১ | পড়া যাবে ২ মিনিটে



'কোহলির বিয়ে করা উচিত হয়নি' - বললেন শোয়েব!

দুই বছর ধরে বিরাট কোহলির ব্যাটে সেঞ্চুরি নেই! কিন্তু দুই বছর আগে এটা ভাবাও যেত না। ব্যাট হাতে বাইশ গজে রানের ফোয়ারা ছোটাতেন কোহলি। গত বিশ্বকাপের আগে টি-টোয়েন্টির নেতৃত্ব ছেড়েছেন। এরপর ওয়ানডে থেকেও তাঁকে সরিয়ে দিয়েছে বিসিসিআই।

বিজ্ঞাপন

চলমান দক্ষিণ আফ্রিকা সফরে টেস্ট সিরিজ হারের পর তিনি সাদা পোশাকের নেতৃত্বও ছেড়ে দেন। কিন্তু এতেও তিনি ফর্ম ফিরে পাচ্ছেন না। কোহলির ফর্মহীনতা নিয়ে এবার উদ্ভট মন্তব্য করে বসলেন শোয়েব আখতার!

২০১৭ সালে দীর্ঘদিনের প্রেমিকা বলিউড অভিনেত্রী আনুশকা শর্মাকে বিয়ে করেন কোহলি। গত বছর তাঁদের ঘরে এসেছে একমাত্র কন্যা ভামিকা। পাকিস্তানের সাবেক গতি তারকা শোয়েব মনে করেন, জনপ্রিয়তা এবং ফর্মের তুঙ্গে থাকা অবস্থায় কোহলির বিয়ে করা উচিত হয়নি! এতেই নাকি তাঁর ফর্ম পড়তির দিকে চলে গেছে। ' রাওয়ালপিণ্ডি এক্সপ্রেস' বলেন, তিনি কোহলির অবস্থানে থাকলে ওই সময় বিয়েই করতেন না।

পাকিস্তানের একটি পত্রিকায় দেওয়া সাক্ষাৎকারে শোয়েব বলেছেন, 'আমি ওর (কোহলি) জায়গায় হলে বিয়ে করতাম না। কারণ আমি তখন রানের মধ্যে আছি এবং ক্রিকেটটা উপভোগ করছি। ক্রিকেটে এমন ১০-১২ বছর সময় থাকে। যা আর কখনো ফেরত আসে না। আমি বলছি না বিয়ে করা ভুল। তবে আপনি যখন ভারতের হয়ে খেলছেন, তখন আপনার নিজের উপভোগ করার মতো সময় খুবই অল্প। ভক্তরা কোহলির নামে পাগল। তাকে অবশ্যই এই ভালোবাসা ধরে রাখতে হতো, যা গত ২০ বছর ধরে পাচ্ছে। '

বিয়ে করার পর একজন পুরুষকে নানাবিধ সাংসারিক সমস্যা সামলাতে হয়। যে কারণে খেলা থেকে মনোযোগ সরে যেতে পারে। বিষয়টি উল্লেখ করে শোয়েব আখতার আরো বলেন, 'ওই সময় বাচ্চার কাছ থেকে চাপ থাকে, পরিবারের কাছ থেকেও থাকে। দায়িত্ব যত বাড়ে, চাপটাও বেড়ে যায়। ক্রিকেটারদের ক্যারিয়ার সাধারণত ১৪-১৫ বছরের হয়। যার মধ্যে ফর্মের চূড়ায় থাকা যায় ৫-৬ বছর। কোহলি সেই সময় পার করে ফেলেছে। এখন তাকে ধুঁকতে হবে। '



সাতদিনের সেরা