kalerkantho

বৃহস্পতিবার ।  ২৬ মে ২০২২ । ১২ জ্যৈষ্ঠ ১৪২৯ । ২৪ শাওয়াল ১৪৪

ব্যাটে ঝড় তুলে স্বরূপে সাব্বির

অনলাইন ডেস্ক   

২২ জানুয়ারি, ২০২২ ১৯:২২ | পড়া যাবে ২ মিনিটে



ব্যাটে ঝড় তুলে স্বরূপে সাব্বির

তিনি বাংলাদেশের ক্রিকেটের জন্য এক হতাশার নাম। যাঁর সামনে উজ্জ্বল ক্যারিয়ার ছিল, কিন্তু নিজের দোষে সব কিছুই নষ্ট করেছেন। মাঠের বাইরের নানা কেলেঙ্কারিতে জাতীয় দল থেকে বাদ পড়ার পর ঘরোয়া লিগেও সুযোগ পেতেন না। নিজেকে ক্রিকেটের মাঝে রাখতে তিনি বিভিন্ন জেলায় জেলায় 'খ্যাপ' পর্যন্ত খেলেছেন! অতঃপর সুযোগ পেলেন বিপিএলের দল চট্টগ্রাম চ্যালেঞ্জার্সে।

বিজ্ঞাপন

দ্বিতীয় ম্যাচেই প্রমাণ করলেন নিজেকে।

বিপিএলের উদ্বোধনী দিনে গতকাল শুক্রবার চট্টগ্রামের খেলা ছিল ফরচুন বরিশালের বিপক্ষে। ম্যাচটিতে তারা হেরে যায়। সাব্বির ৮ বলে ৮ রান করে আউট হন। অবশেষে দ্বিতীয় ম্যাচে তাঁর ব্যাটে দেখা যায় ঝড়। আজ তিনি ১৭ বলে ২টি করে চার-ছক্কায় ২৯ রান করেন। যতক্ষণ ক্রিজে ছিলেন, দাপটের সঙ্গেই ব্যাট করেছেন। রুবেল হোসেনকে উড়িয়ে মারতে গিয়ে তিনি বোল্ড হয়ে যান। ওপেনার উইল জ্যাকের ৪১ আর বেনি হাওয়েলের ঝোড়ো ৩৭ রানে ৮ উইকেটে ১৬১ রান তুলেছে চট্টগ্রাম।

টস হেরে ব্যাটিংয়ে নেমে দলীয় ৬ রানেই চট্টগ্রামের ওপেনিং জুটি ভাঙে। এরপর আফিফ হোসেনকে সঙ্গী করে ৫০ রানের জুটি উপহার দেন অপর ওপেনার উইল জ্যাক। ইংল্যান্ডের এই ক্রিকেটার ২৪ বলে ৬ চার ২ ছক্কায় ৪১ রান করে শুভাগত হোমের বলে বোল্ড হন। গতকালের ম্যাচে ধুন্ধুমার ইনিংস খেলা বেনি হাওয়েল আজও ছিলেন দুর্দান্ত। খেলেন ১৯ বলে ১ চার ৩ ছক্কায় ৩৭ রানের ইনিংস। অধিনায়ক মিরাজের সংগ্রহ ২৫। আর সম্ভাবনা জাগানো আফিফ (১২) দুইবার জীবন পেয়েও যথারীতি ব্যর্থ হন। ২৬ রানে ৩ উইকেট নিয়েছেন রুবেল হোসেন।



সাতদিনের সেরা