kalerkantho

বুধবার ।  ১৮ মে ২০২২ । ৪ জ্যৈষ্ঠ ১৪২৯ । ১৬ শাওয়াল ১৪৪৩  

দেশসেরা চল্লিশে পানছড়ির ফুটবলার ইমন

পানছড়ি (খাগড়াছড়ি) প্রতিনিধি   

১৭ জানুয়ারি, ২০২২ ১০:৩৫ | পড়া যাবে ২ মিনিটে



দেশসেরা চল্লিশে পানছড়ির ফুটবলার ইমন

জুবাইর ইমন

দেশসেরা ৪০ জন ফুটবলারের মাঝে জায়গা করে নিয়েছে পানছড়ির জুবাইর ইমন। জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান জাতীয় গোল্ডকাপ ফুটবল টুর্নামেন্ট বালক (অনূর্ধ্ব-১৭)-এর প্রতিভাবান ৪০ জন বালককে বিভাগীয় টুর্নামেন্টের মাধ্যমে ঢাকায় বাছাই করা হয়েছে। সাভারে অবস্থিত বাংলাদেশ ক্রীড়া শিক্ষা প্রতিষ্ঠানে (বিকেএসপি) তাদের দুই মাস উন্নততর প্রশিক্ষণ প্রদান করা হবে। এই প্রশিক্ষণে অংশ নিতে ইমন এখন বিকেএসপিতে।

বিজ্ঞাপন

খাগড়াছড়ি জেলা ক্রীড়া অফিসার মো. আফাজ উদ্দিন বিষয়টি নিশ্চিত করেছেন।

ইমন পানছড়ি তালুকদারপাড়া গ্রামের এক দরিদ্র পরিবারের সন্তান। তাকে এই প্রশিক্ষণে যেতে আর্থিক সহযোাগিতা দিয়েছে ৩ বিজিবি লোগাং জোন অধিনায়ক লে. কর্নেল রুবায়েত আলম, উপজেলা নির্বাহী কর্মকর্তা রুবাইয়া আফরোজ, উপজেলা কৃষি অফিসার কৃষিবিদ নাজমুল ইসলাম মজুমদার ও উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক বিজয় কুমার দেব।

পানছড়ি ফুটবল একাডেমির কোচ ক্যপ্রুচাই মারমার হাতে গড়া এই তরুণ মিডফিল্ডারের বাঁ পায়ে দুর্দান্ত ড্রিবলিংয়ের পাশাপাশি রয়েছে বুলেট গতির শট ও চমৎকার হেডওয়ার্ক। এবারের চট্টগ্রাম প্রথম বিভাগ ফুটবল লীগে সে কল্লোল সংঘের হয়ে নিয়মিত একাদশে খেলছে। ঢাকা দ্বিতীয় বিভাগে সে খেলে ইলিয়াছ আহমেদ চৌধুরী স্মৃতি সংসদের হয়ে।

পানছড়ি ফুটবল একাডেমির প্রধান কোচ (বাফুফের লাইসেন্সধারী) ক্যপ্রুচাই মারমা বলেন, ইমনের বেসিক চমৎকার। সে যথেষ্ট মনোযোগী ও মাঠে তার উপস্থিতি ছিল নিয়মিত। তার ভবিষ্যৎ উজ্জ্বল বলে তিনি আশাবাদ ব্যক্ত করেন।



সাতদিনের সেরা