kalerkantho

মঙ্গলবার । ১১ মাঘ ১৪২৮। ২৫ জানুয়ারি ২০২২। ২১ জমাদিউস সানি ১৪৪৩

ধোনিকে নিয়ে কেকেআরের ট্রল, টুইটারে সমালোচনার ঝড়

অনলাইন ডেস্ক   

৯ জানুয়ারি, ২০২২ ২০:১৪ | পড়া যাবে ২ মিনিটে



ধোনিকে নিয়ে কেকেআরের ট্রল, টুইটারে সমালোচনার ঝড়

অ্যাশেজের চতুর্থ টেস্টের পঞ্চম দিনে ৯ উইকেট হারিয়েও ইংল্যান্ড রুদ্ধশ্বাস টেস্ট ড্র করেছে সিডনিতে। আর এই টেস্টে ইংল্যান্ডের বিরুদ্ধে অস্ট্রেলিয়ার ফিল্ডিং সাজানো কলকাতা নাইট রাইডার্সকে মনে করিয়েছে ২০১৬ সালে তাদের সঙ্গে রাইজিং পুনে সুপারজায়ান্টসের আইপিএল ম্যাচের কথা!

আজ ইংল্যান্ডের দুই সেরা বোলার জেমস অ্যান্ডারসন ও স্টুয়ার্ট ব্রড ব্যাট হাতে টানা ২ ওভার দুর্গ আগলে রেখে টেস্ট বাঁচান। ১২ বল বাকি থাকতে ইংল্যান্ডের ৯ উইকেট চলে যায়। সেখান থেকে অ্যান্ডারসন-ব্রড খেলা ঘুরিয়ে দেন।

বিজ্ঞাপন

শেষ উইকেটের জন্য অস্ট্রেলিয়া মরিয়া হয়েছিল। নাথান লায়নের ওভারে একেবারে ক্লোজ ক্যাচিং পজিশনে ফিল্ডিং সাজানো হয়।

২০১৬ আইপিএলে গৌতম গম্ভীর এ রকম ফিল্ডিং সাজান মেহেন্দ্র সিং ধোনির জন্য। পীযূষ চাওলাকে বল দিয়ে ধোনির উইকেট তুলে নিতে চেয়েছিলেন কেকেআর দলপতি গৌতম গম্ভীর। এই ম্যাচে ধোনির দল আট উইকেটে হেরে প্লে-অফ থেকে ছিটকে গিয়েছিল। ধোনি ওই ম্যাচে ২২ বলে ৮ রান করেন। সেই ম্যাচের কথা মনে করিয়ে কেকেআর এদিন টুইটারে লিখেছে, ‘টেস্ট ক্রিকেটের এই মুহূর্ত মনে করিয়ে দিল টি-২০ মাস্টার স্ট্রোকের কথা। ’এর পরেই ধোনির ভক্তরা টুইটারে প্রতিক্রিয়া জানাতে থাকে।

কমেন্ট বক্সে একজন মনে করিয়ে দিলেন, ওই ম্যাচে শূন্য রানে আউট হয়েছিলেন গৌতম গম্ভীর। কেকেআরের পেইজের অ্যাডমিনকে ধুয়ে দিচ্ছেন অনেকেই। একসময় নাইট রাইডার্সের মালিক শাহরুখ খান বলেছিলেন, নিজের পায়জামা বিক্রি করে হলেও ধোনিকে নিলামে কিনতে চান। অনেকে বলিউড বাদশাহর সেই মন্তব্যটিও মনে করিয়ে দিচ্ছেন।



সাতদিনের সেরা