kalerkantho

মঙ্গলবার । ১১ মাঘ ১৪২৮। ২৫ জানুয়ারি ২০২২। ২১ জমাদিউস সানি ১৪৪৩

ডাকাতের সঙ্গে লড়াই করে সিটি তারকা আহত

অনলাইন ডেস্ক   

৩১ ডিসেম্বর, ২০২১ ১৭:১৫ | পড়া যাবে ২ মিনিটে



ডাকাতের সঙ্গে লড়াই করে সিটি তারকা আহত

ডাকাতের আক্রমণ থেকে পরিবারকে রক্ষা করতে গিয়ে মারাত্মক চোট পেয়েছেন ম্যানচেস্টার সিটির ফুটবলার জোয়াও ক্যানসেলো। তাঁর বাড়িতে ডাকাতি করতে এসেছিল কিছু ডাকাত। নিজেই ইনস্টাগ্রামে পোস্ট করে এ কথা জানিয়েছেন পর্তুগিজ ফুটবলার।  বান্ধবী ড্যানিয়েলা মাচাদো এবং দুই বছরের মেয়ে অ্যালিসিয়াকে নিয়ে ক্যানসেলো ম্যানচেস্টারে বসবাস করেন।

বিজ্ঞাপন

ম্যানচেস্টারের সেই বাড়িতেই ঘটেছে ডাকাতির ঘটনা।

ইনস্টাগ্রাম পোস্টে ক্যানসেলো জানান, ‘দুর্ভাগ্যজনকভাবে আজ আমি চার কাপুরুষের হামলার শিকার হই। ওরা আমাকে আঘাত করেছে এবং আমার পরিবারকেও আঘাতের চেষ্টা করেছে। রুখে দাঁড়ালে এমনই হয়। আমার অলংকার ওরা নিয়ে গেছে এবং চেহারার এই হাল করেছে। জানি না, মানুষ কিভাবে এমন হতে পারে। পরিবারই আমার কাছে সবচেয়ে গুরুত্বপূর্ণ এবং তারা ভালো আছে। জীবনে অনেক বাধা পেরিয়ে এসেছি, এটাও পারব। '

ক্যানসেলোর পোস্ট করা ছবিতে দেখা গেছে, তাঁর ডান চোখে গভীর ক্ষত তৈরি হয়েছে। ম্যান সিটি জানিয়েছে, তারা আহত ফুটবলারের পাশে আছে। এরই মধ্যে ঘটনার তদন্তে মাঠে নেমেছে পুলিশ। এ ব্যাপারে পুলিশকে প্রয়োজনীয় সহযোগিতা করা হচ্ছে বলে জানিয়েছে সিটি কর্তৃপক্ষ।

এদিকে আর্সেনালের বিপক্ষে ক্যানসেলোকে খেলানো হবে কি না, সে বিষয়ে আজ সিদ্ধান্ত নেবে সিটি।  উল্লেখ্য, কয়েক সপ্তাহ আগে সিটির সাবেক আর্জেন্টাইন ডিফেন্ডার নিকোলাস ওতামেন্দিও ডাকাতদের হামলার শিকার হয়েছিলেন।



সাতদিনের সেরা