kalerkantho

শনিবার । ১৫ মাঘ ১৪২৮। ২৯ জানুয়ারি ২০২২। ২৫ জমাদিউস সানি ১৪৪৩

বৃষ্টিভেজা দর্শকদের আনন্দ দিলেন সাকিব

সত্যজিৎ কাঞ্জিলাল, মিরপুর শেরেবাংলা স্টেডিয়াম থেকে   

৫ ডিসেম্বর, ২০২১ ১৫:৫১ | পড়া যাবে ২ মিনিটে



বৃষ্টিভেজা দর্শকদের আনন্দ দিলেন সাকিব

এভাবেই বৃষ্টিভেজা মাঠে একটু আনন্দ করেন সাকিব, দর্শকরা্ও আনন্দ পায়। ছবি : সংগৃহীত

বেলা তখন তিনটা বাজে। অফিসিয়াল ঘোষণা না আসলেও সবাই বুঝে গেছে, ঢাকা টেস্টের দ্বিতীয় দিনের খেলা আর হবে না। পয়সা খরচ করে গ্যালারিতে আসা দর্শকরা তবুও অপেক্ষা করছিলেন খেলা শুরুর। সাদা পোশাকের ম্যাচ হওয়ায় একেবারে পাঁড় ক্রিকেটভক্ত ছাড়া গ্যালারিতে কেউ আসে না।

বিজ্ঞাপন

আজ বৃষ্টিভেজা শেরে বাংলায় তবু শতাধিক দর্শক ছিলেন। হঠাৎ প্রেসবক্সের কাঁচ ভেদ করে ভেসে এলো দর্শকদের গগনবিদারী চিৎকার! 

ওই সময় বৃষ্টি একটু ধরে এসেছিল। ড্রেসিংরুমে বসে বসে বিরক্ত হয়ে মাঠে নেমে রানিং করছিলেন বিশ্বসেরা অল-রাউন্ডার সাকিব আল হাসান। কোটি ক্রিকেটপ্রেমীর স্বপ্নের নায়কের রানিং দেখাটাও একটা দারুণ ব্যাপার বটে! পিচ ঢাকা কাভারের ওপর দিয়ে যেতে যেতে সাকিবের কী মনে হলো, দিলেন ডাইভ! তার ত্রিপলের ওপর পিছলে যাওয়ার সেই দৃশ্য দেখে গ্যালারিতে আওয়াজ উঠল। যেন রুদ্ধশ্বাস কোনো ম্যাচে সাকিব দুর্দান্ত একটা ক্যাচ নিয়েছেন।  

সাকিবের ওই ডাইভের পরই খেলা পরিত্যক্ত ঘোষণা করা হয়। ঢাকা টেস্টের দ্বিতীয় দিনে আজ খেলা হয়েছে মাত্র ৩০ মিনিট। ওভারের হিসেবে ৬.২। তারপরও দর্শকরা বৃষ্টিতে ভিজে গ্যালারিতে বসে ছিলেন প্রিয় দলের খেলা দেখতে। গত টি-টোয়েন্টি বিশ্বকাপ থেকেই ক্রিকেটারদের তী্ব্র সমালোচনা করে এক শ্রেণির দর্শক প্রতিপক্ষ হয়ে গেছেন। সেই সব উগ্র সমর্থকদের বিপরীতে শেরে বাংলার গ্যালারি আজ যেন নিখাদ ক্রিকেটপ্রেমের গল্প লিখল।



সাতদিনের সেরা