kalerkantho

রবিবার । ৯ মাঘ ১৪২৮। ২৩ জানুয়ারি ২০২২। ১৯ জমাদিউস সানি ১৪৪৩

ভিনিসিয়াস-জোভিক ম্যাজিকে রিয়ালের জয়

অনলাইন ডেস্ক   

৫ ডিসেম্বর, ২০২১ ১৩:৪৪ | পড়া যাবে ২ মিনিটে



ভিনিসিয়াস-জোভিক ম্যাজিকে রিয়ালের জয়

স্প্যানিশ লা লিগায় শনিবার দিবাগত রাতে মুখোমুখি হয়েছিল রিয়াল মাদ্রিদ ও রিয়াল সোসিয়েদাদ। স্বাগতিক সোসিয়েদাদকে ২-০ গোলে হারিয়েছে রিয়াল মাদ্রিদ। এই ম্যাচে রিয়ালের জয়ের নায়ক ব্রাজিলীয় তারকা ভিনিসিয়াস জুনিয়র ও সার্বিয়ান তারকা লুকা জোভিক।

রিয়াল সোসিয়েদাদ এই মৌসুমে দুর্দান্ত খেলছে।

বিজ্ঞাপন

তাই ম্যাচটা কঠিন হবে সেটা বুঝাই গিয়েছিল। মাঠেও দেখা গেল সেটাই। রিয়ালের সঙ্গে সমান তালে লড়াই করেছে দলটি। ম্যাচের প্রথমার্ধে দুই দলই বেশ কিছু আক্রমণ করলেও পরিষ্কার গোলের সুযোগ পায়নি কেউই। তবে বিরতির পর মাঠে নেমেই ম্যাচের ৪৭তম মিনিটে জোভিকের সঙ্গে দারুণ সমন্বয়ে বল আদান প্রদান করে রিয়ালকে এগিয়ে দেন ভিনিসিয়াস জুনিয়র।

জোভিক অবশ্য শুরুর একাদশে ছিল না। বেনজামার ইনজুরিতে কপাল খুলে তার। ম্যাচের প্রথমার্ধেই মাঠে নামতে হয় তাকে। প্রথম গোলের পর ১২ মিনিট পরই দ্বিতীয় গোলটি পেয়ে যায় রিয়াল। এবার গোল করেন জোভিক। কর্নার থেকে উড়ে আসা বলে ক্যাসমিরোর হেড যায় জোভিকের কাছে। জোভিকের হেড খুঁজে পায় জাল।

শেষ পর্যন্ত ২-০ গোলের জয় নিয়ে মাঠ ছাড়ে রিয়াল। আর এই জয়ের ফলে লা লিগার পয়েন্ট টেবিলের শীর্ষস্থান আরো মজবুত করল মাদ্রিদ। ১৬ ম্যাচে তাদের পয়েন্ট ৩৯। ১৫ ম্যাচে ৩১ পয়েন্ট নিয়ে দুইয়ে সেভিয়া।



সাতদিনের সেরা