kalerkantho

মঙ্গলবার । ৪ মাঘ ১৪২৮। ১৮ জানুয়ারি ২০২২। ১৪ জমাদিউস সানি ১৪৪৩

কোচের চাকরি নেই, জানেন না মুমিনুল

অনলাইন ডেস্ক   

৩ ডিসেম্বর, ২০২১ ১৯:৩৫ | পড়া যাবে ২ মিনিটে



কোচের চাকরি নেই, জানেন না মুমিনুল

ফাইল ছবি

বাংলাদেশের ক্রিকেটে আলোচিত বিষয়গুলোর অন্যতম হলো কোচ রাসেল ডমিঙ্গোর চুক্তি নবায়ন এবং তাকে বরখাস্তের চিন্তা। টি-টোয়েন্টি বিশ্বকাপের আগেই কৌশলে নিজের মেয়াদ বাড়িয়ে নিয়েছিলেন ডমিঙ্গো। বিশ্বকাপ আর পাকিস্তান সিরিজে ব্যর্থতার পর তাকে বাদ দিতে উঠেপড়ে লেগেছে বিসিবি। এখন বরখাস্ত করতে চুক্তির শর্ত অনুযায়ী ডমিঙ্গোকে ২ কোটি টাকা দিতে হবে। কিন্তু আইনজীবীর সঙ্গে আলোচনা করে সেই অংক কমিয়ে আনার বুদ্ধি পেয়েছে বিসিবি।

আরও পড়ুন : 'কম খরচে' ডমিঙ্গোকে বিদায় করার উপায় পেয়েছে বিসিবি

এরপরই ডমিঙ্গোকে বরখাস্ত করা হয়েছে। যদিও এটা অফিসিয়াল কোনো ঘোষণা নয়। ভালো বিকল্প পেয়ে গেলে এই ক্ষতি স্বীকার করে হলেও বিসিবি ডমিঙ্গোর বিদায়ী সংবর্ধনার আয়োজন করে ফেলতে রাজি। পাকিস্তান সিরিজের মাঝেই দুই পক্ষের দর কষাকষি শেষ হতে পারে এবং নিউজিল্যান্ড সফরে অন্তর্বর্তী কোচ হিসেবে যেতে পারেন ডমিঙ্গো। আজ শুক্রবার গণমাধ্যমে এমন সংবাদ প্রকাশ হওয়ার পর তোলপাড় সৃষ্টি হয়। অধিনায়ক মুমিনুল হককেও এই প্রশ্নের জবাব দিতে হয়েছে।

আরও পড়ুন : 'কম খরচে' ডমিঙ্গোকে বিদায় করার উপায় পেয়েছে বিসিবি

কাল থেকে মিরপুরে শুরু হতে যাচ্ছে সিরিজের দ্বিতীয় তথা শেষ টেস্ট। আজ শুক্রবার ম্যাচপূর্ব সংবাদ সম্মেলনে এক সাংবাদিক মুমিনুলকে ডমিঙ্গোর বরখাস্তের বিষয়ে প্রশ্ন করেন। জবাবে মুমিনুল বলেন, 'দেখেন, এটা আমি আপনার কাছেই প্রথম শুনলাম যে এ রকম একটা ঘটনা হতে চলেছে। তো একজন অধিনায়ক হিসেবে, পেশাদার ক্রিকেটার হিসেবে এটা নিয়ে আমার কথা বলা কঠিন। এটা তো বোর্ডের সিদ্ধান্ত, বোর্ড কী করবে। এগুলো নিয়ে আমার কথা বলাও কঠিন আর এগুলো নিয়ে আমি কথা বলতেও চাই না।'



সাতদিনের সেরা