kalerkantho

বুধবার । ১২ মাঘ ১৪২৮। ২৬ জানুয়ারি ২০২২। ২২ জমাদিউস সানি ১৪৪৩

মোহামেডানকে হারিয়ে চমকে দিল সেনাবাহিনী

অনলাইন ডেস্ক   

২ ডিসেম্বর, ২০২১ ২০:৫২ | পড়া যাবে ১ মিনিটে



মোহামেডানকে হারিয়ে চমকে দিল সেনাবাহিনী

ছবি : মীর ফরিদ

স্বাধীনতা কাপে মোহামেডানের মতো পেশাদার দলকে হারিয়ে চমক উপহার দিল বাংলাদেশ সেনাবাহিনী। সেইসঙ্গে ঐতিহ্যবাহী ক্লাবটির বর্তমান অবস্থাও যেন ফুটে উঠল এই ম্যাচে। আজ  বৃহস্পতিবার মোহামেডানকে ২-১ গোলে হারিয়ে ‘সি’ গ্রুপের পয়েন্ট টেবিলের লড়াইও জমিয়ে দিয়েছে সেনাবাহিনী। দলের হয়ে গোল দুটি করেছেন রঞ্জু শিকদার এবং শাহরিয়ার ইমন।

বিজ্ঞাপন

কমলাপুরের বীরশ্রেষ্ঠ শহীদ সিপাহী মোস্তফা কামাল স্টেডিয়ামে মোহামেডানকে শুরু থেকে চেপে ধরে সেনাবাহিনী। ১৮তম মিনিটে রঞ্জুর দারুণ সাইড ভলিতে তারা এগিয়ে যায়। ডান দিক থেকে ইমতিয়াজ রায়হানের ক্রসে বল পেয়ে সাইড ভলিতে লক্ষ্যভেদ করেন রঞ্জু। পরের মিনিটে প্রথমার্ধের একমাত্র আক্রমণটি শানায় মোহামেডান। তবে সুলেমানে দিয়াবাতের জোরালো শটটি আটকে দেন সেনাবাহিনীর গোলরক্ষক আলমগীর হোসেন।

দ্বিতীয়ার্ধের ৬৯তম মিনিটে ন দিক দিয়ে এক ডিফেন্ডারকে কাটিয়ে বক্সে ঢুকে কোনাকুনি বুলেট গতির শটে স্কোরলাইন ২-০ করে ফেলেন সেনাবাহিনীর ফরোয়ার্ড শাহরিয়ার ইমন।  দ্বিতীয়ার্ধের যোগ করা সময়ে জাফর ইকবালের কর্নারের পর বক্সে জটলার ভেতর থেকে নিচু শটে ব্যবধান কমান মিনহাজুর আবেদিন। ২-১ গোলের জয় নিয়ে মাঠ ছাড়ে সেনাবাহিনী। দুই ম্যাচে এক জয়ে ৩ পয়েন্ট সেনাবাহিনীর।  মোহামেডানেরও দুই ম্যাচে ৩ পয়েন্ট।



সাতদিনের সেরা