kalerkantho

বুধবার । ১২ মাঘ ১৪২৮। ২৬ জানুয়ারি ২০২২। ২২ জমাদিউস সানি ১৪৪৩

নির্বিষ বোলিং; হেসেখেলে ব্যাট করছে পাকিস্তান

অনলাইন ডেস্ক   

২৯ নভেম্বর, ২০২১ ১৫:৫০ | পড়া যাবে ২ মিনিটে



নির্বিষ বোলিং; হেসেখেলে ব্যাট করছে পাকিস্তান

ছবি : এএফপি

বাংলাদেশের দেওয়া টার্গেট চেজ করতে পাকিস্তানের হাতে অনেকটা সময় আছে। তারা শুরুও করেছে ধীরে সুস্থে। চতুর্থ দিনের হিসেবে উইকেট কিছুটা হলেও ক্ষতবিক্ষত হওয়ার কথা। তবে বাংলাদেশি বোলারদের নির্বিষ বোলিং সেই পিচ থেকে সুবিধা নিতে পারছে না।

বিজ্ঞাপন

তাইজুল-মিরাজ ভালো করলেও উইকেট নিতে পারেননি। আর দুই পেসার রাহি-এবাদত তো নামেমাত্র বোলিং করছেন। এই রিপোর্ট লেখা পর্যন্ত পাকিস্তানের অবিচ্ছিন্ন ওপেনিং জুটি হয়ে গেছে ৭৬* রানের।

নিজেদের দ্বিতীয় ইনিংসে মাত্র ১৫৭ রানে অল-আউট হয় বাংলাদেশ। প্রথম ইনিংসের সেঞ্চুরিয়ান লিটন দাসই একমাত্র বড় রান করেন। ৮ম ব্যাটার হিসেবে আউট হওয়ার আগে তার ব্যাট থেকে আসে ৮৯ বলে ৫৯ রান। যাতে ছিল ৬টি বাউন্ডারি। শেষদিকে কোনো সঙ্গী পাননি লিটন। এছাড়া সাদমান ইসলাম (১), সাইফ হাসান (১৮), শান্ত (০), মুমিনুল (০), মুশফিক (১৬), ইয়াসির (৩৬), মিরাজ (১১), নুরুল (১৫), তাইজুল (০), আবু জায়েদ (০) এবং এবাদত হোসেন (০*) রান করেন। ইয়াসির আলী অবশ্য মাথায় আঘাত পেয়ে মাঠ ছাড়ার আগে ভালোই খেলছিলেন। লিটনের সঙ্গে জুটি হয়েছিল ৪৭ রানের। টাইগারদের ব্যাটিং ব্যর্থতায় জয়ের জন্য পাকিস্তানের সামনে টার্গেট দাঁড়ায় ২০২ রানের।



সাতদিনের সেরা