kalerkantho

রবিবার । ৯ মাঘ ১৪২৮। ২৩ জানুয়ারি ২০২২। ১৯ জমাদিউস সানি ১৪৪৩

বাইক দুর্ঘটনায় আহত শেন ওয়ার্ন ও তার ছেলে

অনলাইন ডেস্ক   

২৯ নভেম্বর, ২০২১ ১৫:২১ | পড়া যাবে ২ মিনিটে



বাইক দুর্ঘটনায় আহত শেন ওয়ার্ন ও তার ছেলে

অস্ট্রেলিয়ার  কিংবদন্তি লেগস্পিনার শেন ওয়ার্ন এবার বাইক দুর্ঘটনার কবলে পড়েছেন। তার সঙ্গে ছিলেন ছেলে জ্যাকসন। বাইক দুর্ঘটনার কবলে পড়ায় মাটিতে ঘষতে ঘষতে তিনি প্রায় ১৫ মিটার দূরে ছিটকে যান। দুর্ঘটনার পরেই স্থানীয়রা দৌড়ে এসে ওয়ার্নকে হাসপাতালে নিয়ে যান।

বিজ্ঞাপন

বড়সড় দুর্ঘটনার হাত থেকে বেঁচে ফিরলেও ওয়ার্নের শরীরে তীব্র যন্ত্রণা আছে। খবরটি নিশ্চিত করেছে অজি দৈনিক 'সিডনি মর্নিং হেরাল্ড'।

৫২ বছর বয়সী অস্ট্রেলিয়ার এই সাবেক ক্রিকেটার প্রথমে ভেবেছিলেন তার পা কিংবা কোমর হয়তো ভেঙে গেছে। পরে হাসপাতালে গিয়ে পরীক্ষা করে দেখা গেছে, বড় কোনো সমস্যা হয়নি। ওয়ার্ন তার টুইটার অ্যাকাউন্টে লিখেছেন, 'বাইকটা নিয়ে গেটের ভেতরে চলে এসেছিলাম। তারপর পাহাড়ে চড়ার সময় আমার বাইকের হ্যান্ডেলটা একটু বেশিই ঘুরে যায়। সঙ্গে সঙ্গে ৩০০ কেজির বাইকটা আমার পায়ের ওপর এসে পড়েছে। '

জানা গেছে, গত ২ বছর ধরে তিনি মোটরবাইক চালাচ্ছিলেন। রবিবার সকালবেলা তিনি ওই বাইকটি নিয়ে বেড়াতে বেরিয়েছিলেন। কিন্তু বাইকটি স্টোরেজে ফেরত দিতে যাওয়ার সময়ই এ দুর্ঘটনা ঘটে। দুর্ঘটনায় পতিত হলেও নিজের কর্তব্যে অবিচল থাকবেন বলে জানিয়েছেন অস্ট্রেলিয়ার এই সাবেক লেগস্পিনার। আসন্ন অ্যাশেজ সিরিজে ধারাভাষ্যের দায়িত্ব থেকে সরে আসবেন না। আগামী ৮ ডিসেম্বর থেকে গ্যাবায় শুরু হতে যাচ্ছে অ্যাশেজ সিরিজ।

১০০১টি আন্তর্জাতিক উইকেটের মালিক ওয়ার্ন আরো লিখেছেন, 'আজ বিকেলেই আমি হাসপাতাল থেকে ছাড়া পেয়েছি। আমার পায়ের অবস্থা খুব একটা ভালো নয়। অনেক জায়গাতেই কেটে গেছে। ভেবেছিলাম, বাইকটা হয়তো আমার কোমরে এসে পড়েছে। আর আমার কোমরটাও হয়তো ভেঙে গেছে। কিন্তু বাইকটা আমার পায়ের ওপরে পড়েছিল। ভাগ্য ভালো যে পা ভাঙেনি। আশা করছি, গ্যাবায় অনুষ্ঠিতব্য প্রথম টেস্ট ম্যাচে আমি উপস্থিত থাকতে পারব। '



সাতদিনের সেরা