kalerkantho

শনিবার । ১৯ অগ্রহায়ণ ১৪২৮। ৪ ডিসেম্বর ২০২১। ২৮ রবিউস সানি ১৪৪৩

রাতে ম্যানসিটির বিপক্ষে ম্যাচ, ভয়ঙ্কর স্কোয়াড সাজাল পিএসজি

অনলাইন ডেস্ক   

২৪ নভেম্বর, ২০২১ ১৪:০৫ | পড়া যাবে ২ মিনিটে



রাতে ম্যানসিটির বিপক্ষে ম্যাচ, ভয়ঙ্কর স্কোয়াড সাজাল পিএসজি

উয়েফা চ্যাম্পিয়নস লিগের হাইভোল্টেজ ম্যাচে মুখোমুখি হচ্ছে ফরাসি জায়ান্ট পিএসজি ও ইংলিশ জায়ান্ট ম্যানচেস্টার সিটি। বাংলাদেশ সময় বুধবার দিবাগত রাত ২টায় শুরু হবে ম্যাচটি। এই ম্যাচের জন্য এই মৌসুমে নিজেদের সবচেয়ে শক্তিশালী স্কোয়াড ঘোষণা করেছে পিএসজি।

আগে কখনো পিএসজির স্কোয়াডে সার্জিও রামোসের নাম না থাকলেও সিটির বিপক্ষে স্কোয়াডে রয়েছেন তিনি। বিশ্বের ফুটবল অনুরাগীদের অপেক্ষার অবসান হতে যাচ্ছে। ইতিহাসে প্রথমবারের মতো একই দলের হয়ে মাঠে নামতে যাচ্ছেন এক সময়কার ‘চিরশত্রু’ লিওনেল মেসি ও রামোস। এই দুই তারকার পাশাপাশি নেইমার, এমবাপ্পেও রয়েছেন স্কোয়াডে।

এবারের ম্যাচটি হবে সিটির ঘরে মাঠ ইতিহাদে। প্রথম লেগে পিএসজির মাটিতে মেসিরা জিতেছিল ২-০ গোলে। এবার ম্যানসিটির মাঠে প্রতিশোধের সুযোগ স্বাগতিকদের সামনে। এই ম্যাচে ম্যানসিটি পাবে না তাদের দলের সেরা তারকা কেভিন ডি ব্রুইনকে। বেলজিয়ামের হয়ে ম্যাচ খেলতে গিয়ে করোনায় আক্রান্ত হয়েছেন তিনি। এই করোনার কারণে তিনি এখন আইসোলেশনে।

এই ম্যাচের আগে গ্রুপে ৪ ম্যাচ শেষে ‘এ’ গ্রুপের পয়েন্ট টেবিলের শীর্ষে আছে ম্যানসিটি। ৪ ম্যাচে ৯ পয়েন্ট তাদের। ৪ ম্যাচে ৮ পয়েন্ট নিয়ে সিটির পরই আছে পিএসজি। তাই দুই দলের পরের ম্যাচটির গ্রুপ সেরা নির্ধারণ করে দিতে পারে।



সাতদিনের সেরা