kalerkantho

বুধবার । ১৬ অগ্রহায়ণ ১৪২৮। ১ ডিসেম্বর ২০২১। ২৫ রবিউস সানি ১৪৪৩

আবারও রোনালদোর কোচ হচ্ছেন জিদান?

অনলাইন ডেস্ক   

২১ নভেম্বর, ২০২১ ১৮:৫৪ | পড়া যাবে ২ মিনিটে



 আবারও রোনালদোর কোচ হচ্ছেন জিদান?

গত কিছুদিন ধরে চলা গুঞ্জনটাই সত্য হলো। চাকরি হারালেন ম্যাঞ্চেস্টার ইউনাইটেডের কোচ ওলে গুনার সুলশার। ওয়াটফোর্ডের কাছে লজ্জার হারের পর কোচের পদ থেকে সুলশারকে বরখাস্ত করেছে ইউনাইটেড কর্তৃপক্ষ। আজ রবিবার আনুষ্ঠানিকভাবে এই ঘোষণা করে ক্লাবটি। ইংলিশ মিডিয়ায় গুঞ্জন, কোচ হওয়ার দৌড়ে প্রবল ভাবে এগিয়ে আছেন রিয়াল মাদ্রিদের সাবেক সফল কোচ জিনেদিন জিদান।

সুলশারকে যে ছাঁটাই করা হচ্ছে, এটা এক রকম পাকাই ছিল। অপেক্ষা ছিল শুধু মালিক জোয়েল গ্লেজারের অনুমতি। এর আগে ঘরের মাঠে একের পর এক লজ্জাজনক হারের পরেও সুলশারকে নিয়ে ধৈর্য ধরেছিল ম্যান ইউ কর্তৃপক্ষ। কিন্তু লিগের ষোলো নম্বরে থাকা দলের কাছে চার গোল হজম কেউ মেনে নিতে পারেননি। হারের পরেই সুলশারকেস মর্থকদের তীব্র প্রতিবাদের মুখে পড়তে হয়। জরুরি সভা ডাকে ম্যান ইউ কর্তৃপক্ষ। 

প্রায় পাঁচ ঘণ্টা বৈঠকের পর সুলশারকে ছাঁটাইয়ের সিদ্ধান্ত হয়। ক্লাবের মালিক গ্লেজার পরিবারও এতে সম্মতি দিয়েছে। আপাতত সহকারী কোচ তথা ক্লাবের সাবেক ফুটবলার মাইকেল ক্যারি অন্তর্বর্তীকালীন দায়িত্ব পালন করবেন। এই মৌসুমে ঢেলে দল সাজিয়েছিল ম্যান ইউ। জুভেন্টাস থেকে আনা হয় ক্রিশ্চিয়ানো রোনালদোকে। ব্রুনো ফের্নান্দেস, পল পোগবা, মার্কাস রাশফোর্ডের দলকে অন্যতম শক্তিশালী হিসেবে চিহ্নিত করা হচ্ছিল। কিন্তু একের পর এক হারে সুলশারকে আর চাকরিতে রাখার উপায় ছিল না।



সাতদিনের সেরা