kalerkantho

শনিবার । ১৯ অগ্রহায়ণ ১৪২৮। ৪ ডিসেম্বর ২০২১। ২৮ রবিউস সানি ১৪৪৩

ভারতের বিপক্ষে টি-টোয়েন্টি সিরিজে বিশ্রামে উইলিয়ামসন

অনলাইন ডেস্ক   

১৬ নভেম্বর, ২০২১ ১৬:১৬ | পড়া যাবে ২ মিনিটে



ভারতের বিপক্ষে টি-টোয়েন্টি সিরিজে বিশ্রামে উইলিয়ামসন

আগামীকাল ভারতের বিপক্ষে তিন ম্যাচের টি-টোয়েন্টি সিরিজে  নিয়মিত অধিনায়ক কেন উইলিয়ামসনকে বিশ্রাম দিয়েছে নিউজিল্যান্ড। টি-টোয়েন্টি শেষে দুই ম্যাচে টেস্ট সিরিজের জন্য উইলিয়ামসনকে বিশ্রাম দেয়া হয়েছে। তার পরিবর্তে টি-টোয়েন্টিতে দলের অধিনায়কত্ব করবেন পেসার টিম সাউদি। অন্যদিকে টি-টোয়েন্টি সিরিজ ও প্রথম টেস্টে বিশ্রামে থাকছেন ভারতের সেরা ব্যাটার বিরাট কোহলি।

এক বিবৃতিতে নিউজিল্যান্ড টিম ম্যানেজমেন্টের পক্ষ থেকে বলা হয়েছে, 'সফরের জন্য দলের সাথে ভারতে এসেছেন উইলিয়ামসন। কিন্তু পর-পর বুধ, শুক্র ও রবিবার ম্যাচ থাকায় উইলিয়ামসনকে বিশ্রাম দেয়া হয়েছে। তাকে বলা হয়েছে জয়পুরে টেস্ট দলের সাথে যোগ দিতে। সেখানেই টেস্ট সিরিজের জন্য প্রস্তুতি নিবেন তিনি। উইলিয়ামসনের বদলে সাউদি টি-টোয়েন্টি সিরিজে দলকে নেতৃত্ব দিবেন।'

গত ১৪ নভেম্বর হওয়া টি-টোয়েন্টি বিশ্বকাপের ফাইনলে ৪৮ বলে ৮৫ রানের ইনিংস খেলেও নিউজিল্যান্ডকে হারের মুখ থেকে বাঁচাতে পারেননি উইলিয়ামসন। ফাইনালে অস্ট্রেলিয়ার কাছে ৮ উইকেটে ম্যাচ হাতে নিউজিল্যান্ড। কাল সিরিজের প্রথম টি-টোয়েন্টি হবে জয়পুরে। পরের দুই ম্যাচ যথাক্রমে ১৯ ও ২১ নভেম্বর। ভেন্যু রাঁচি ও কলকাতা। আর ২৫ নভেম্বর থেকে কানপুরে শুরু প্রথম টেস্ট। ৩ ডিসেম্বর মুম্বাইয়ে শুরু হবে  দ্বিতীয় ও শেষ টেস্ট।



সাতদিনের সেরা