kalerkantho

শনিবার । ১৫ মাঘ ১৪২৮। ২৯ জানুয়ারি ২০২২। ২৫ জমাদিউস সানি ১৪৪৩

একটা ধাক্কা এসেছে, তাড়াহুড়া করা যাবে না : সুজন

অনলাইন ডেস্ক   

৭ নভেম্বর, ২০২১ ১৬:৫২ | পড়া যাবে ২ মিনিটে



একটা ধাক্কা এসেছে, তাড়াহুড়া করা যাবে না : সুজন

দেশের ক্রিকেটাঙ্গনে বহু পদ অলঙ্কৃত করা খালেদ মাহমুদ সুজন এবার জাতীয় দলের টিম ডিরেক্টর হয়েছেন। তার ওপর দলের দেখাশোনার পাশাপাশি হার্ডহিটার খোঁজার দায়িত্বও বর্তেছে। আজ রবিবার জাতীয় দলের সাবেক এই অধিনায়ক টিম ডিরেক্টর হিসেবে প্রথম কর্মদিবস পালন করেছেন। ক্রিকেটারদের নিয়ে অনুশীলনের ফাঁকে কথা বলেছেন সাংবাদিকদের সাথেও।

বিজ্ঞাপন

 

আজ রবিবার সকালে মিরপুর শেরে বাংলা ক্রিকেট স্টেডিয়ামের একাডেমি মাঠে পাকিস্তান সিরিজে সুযোগের অপেক্ষায় থাকা পাঁচ তরুণ- নাজমুল হোসেন  শান্ত, পারভেজ হোসেন ইমন, তৌহিদ হৃদয়, কামরুল ইসলাম রাব্বি ও তানভির ইসলামকে নিয়ে অনুশীলনে আসেন সুজন। এরপর তিনি সাংবাদিকদের বলেন, দলের চেহারা ও পারফরম্যান্স পরিবর্তন অত্যন্ত প্রয়োজন।  তবে এজন্য তাড়াহুড়া করা যাবে না। নির্দিষ্ট নিয়ম এগিয়ে গেলেই সাফল্য আসবে।

সুজনের ভাষায়, 'তাড়াহুড়া করলে তো কিছুই হবে না। একটা ধাক্কা তো এসেছে। আমরা ভালো করিনি। এটা তো রকেট না যে হঠাৎ করেই পরিবর্তন চলে আসবে, আমরা জেতা আরম্ভ করব- এটা হবে না। সময়সাপেক্ষ ব্যাপার। আমাদের ধৈর্য ধরতে হবে। যারা আছে সবাই সামর্থ্যবান। বাইরে আরও কিছু ছেলে আছে। পরিবর্তন অবশ্যই হবে, হওয়াটাই স্বাভাবিক। জানুয়ারিতে হয়ত পরিবর্তন আসতে পারে। কিন্তু এই সিরিজ যেহেতু এত কাছে। খুব বড় পরিবর্তন হবে তা না। '



সাতদিনের সেরা