kalerkantho

শনিবার । ১৯ অগ্রহায়ণ ১৪২৮। ৪ ডিসেম্বর ২০২১। ২৮ রবিউস সানি ১৪৪৩

বসুন্ধরা কিংসের কোচের ওপর হামলা

৫ জনের বিরুদ্ধে জিডি

নিজস্ব প্রতিবেদক   

২৮ অক্টোবর, ২০২১ ২৩:২০ | পড়া যাবে ২ মিনিটে



বসুন্ধরা কিংসের কোচের ওপর হামলা

রাজধানীর মিরপুর এলাকায় বসুন্ধরা কিংস ও জাতীয় দলের গোলরক্ষক কোচ নুরুজ্জামান নয়নের ওপর হামলার ঘটনা ঘটেছে। এতে আহত নয়ন স্থানীয় একটি হাসপাতালে চিকিৎসা নিয়েছেন। সোমবার (২৭ অক্টোবর) রাতে এ ঘটনা ঘটে।

জানতে চাইলে নয়ন কালের কণ্ঠকে জানান, প্রয়োজনীয় কাজ শেষ করে নিজে প্রাইভেটকার চালিয়ে বাসায় ফিরছিলেন তিনি। রাত ৯টার দিকে মিরপুর মধ্য পাইকপাড়া বউ বাজার এলাকায় পৌঁছান। এ সময় সড়কে যানজট থাকায় তিনি গাড়ি দাঁড় করে অপেক্ষায় ছিলেন। এর মধ্যে পেছন থেকে এসে একটি মোটরসাইকেল তার প্রাইভেটকারের সামনের লুকিং গ্লাস ভেঙে ফেলে। তিনি প্রতিবাদ করলে মোটরসাইকেলে থাকা লোকটি (গলায় চ্যানেল-২৪ লেখা ফিতা ছিল) তাকে গালিগালাজ করতে শুরু করে। নাম জানতে চাইলে বলে ‘মাসুম’। এর কিছুক্ষণের মধ্যে তিনি মোবাইল ফোনে আরো চারজনকে সেখানে ডেকে এনে তার ওপর হামলা চালায়। কিছু বুঝে উঠার আগেই তাকে মাসুম নামের লোকটি কিল, ঘুষি মারতে থাকে। এ সময় মাসুমের সহযোগিরাও তাকে মারধর করে। এতে তার শরীরের বিভিন্ন জায়গায় যখম হয়েছে। এ ঘটনায় তিনি মিরপুর থানায় একটি লিখিত অভিযোগ দিয়েছেন।

মিরপুর থানার ওসি মোস্তাজিরুর রহমান কালের কণ্ঠকে বলেন, রাতে নুরজ্জামান নয়ন থানায় লিখিত অভিযোগ দিয়েছেন। তার ওপর মাসুম নামের একজনসহ আন্তত পাঁচজন হামলা চালিয়েছে বলে তিনি অভিযোগে বলেছেন। হামলাকারীদের বিরুদ্ধে আইনগত ব্যবস্থা নেওয়া হচ্ছে।

নয়ন সর্বশেষ সাফ চাম্মিয়নশিপেও বাংলাদেশ দলের গোল রক্ষক কোচের দায়িত্ব পালন করেছেন। তার ওপর এই হামলার ঘটনার তিব্র নিন্দা জানিয়ে সুষ্ঠু বিচার চেয়েছেন কিংস ও বর্তমান জাতীয় দলের গোল রক্ষক আনিসুর রহমান জিকোসহ বর্তমান ও সবেক অনেক খেলোয়ার। কাল রাতেই তারা এই ঘটনা নিয়ে ফেসবুকে সরব হয়েছেন।



সাতদিনের সেরা