kalerkantho

বুধবার । ১৬ অগ্রহায়ণ ১৪২৮। ১ ডিসেম্বর ২০২১। ২৫ রবিউস সানি ১৪৪৩

নারী ক্রিকেট দলের নতুন দায়িত্বে সুজন

অনলাইন ডেস্ক   

২৮ অক্টোবর, ২০২১ ১৯:১১ | পড়া যাবে ১ মিনিটে



নারী ক্রিকেট দলের নতুন দায়িত্বে সুজন

আসন্ন বিশ্বকাপ বাছাইয়ের জন্য বাংলাদেশ নারী ক্রিকেট দলের টেকনিক্যাল ডিরেক্টর হিসেবে কাজ করবেন খালেদ মাহমুদ সুজন। বিষয়টি নিশ্চিত করেছেন বিসিবির নারী ক্রিকেটের চেয়ারম্যান নাদের চৌধুরী।

ক্রিকেটভিত্তিক জনপ্রিয় সংবাদমাধ্যম ক্রিকবাজকে বুধবার নাদের চৌধুরী বলেন, ‘আমরা আসন্ন বিশ্বকাপ বাছাইপর্বের জন্য খালেদ মাহমুদকে টেকনিক্যাল ডিরেক্টর হিসেবে দায়িত্ব দিয়েছি। আমরা আশা করছি, ড্রেসিংরুমে খালেদ মাহমুদের উপস্থিতি দলের খেলোয়াড়দের মধ্যে ইতিবাচক প্রভাব ফেলবে এবং নিজের অভিজ্ঞতা দিয়ে দলকে ভালোভাবে এগিয়ে নিতে পারবে।’

বাংলাদেশ ক্রিকেট দলের সাবেক অধিনায়ক সুজন। ১৯৯৯ সালের বিশ্বকাপে পাকিস্তান বধের এই নায়ক এর আগে পুরুষ দলের অন্তর্বর্তীকালীন কোচ হিসেবেও দায়িত্ব পালন করেছেন। বর্তমানে ক্রিকেট বোর্ডের পরিচালক তিনি। সাকিব-তামিমদের টেকনিক্যাল ডিরেক্টর হিসেবে কাজ করার অভিজ্ঞতা রয়েছে সুজনের।

জিম্বাবুয়েতে আগামী ২১ নভেম্বর থেকে শুরু হবে নারী বিশ্বকাপের বাছাইপর্ব। এরই মধ্যে মিরপুরে নারী দলের সঙ্গে কাজ শুরু করে দিয়েছেন সুজন। বিশ্বকাপ বাছাইয়ে নারী দলের হেড কোচ হিসেবে থাকবেন মাহমুদুল ইমন এবং তার ডেপুটি হিসেবে দায়িত্ব দেয়া হয়েছে নাসিরউদ্দিন ফারুককে।



সাতদিনের সেরা