kalerkantho

বুধবার । ২৩ অগ্রহায়ণ ১৪২৮। ৮ ডিসেম্বর ২০২১। ৩ জমাদিউল আউয়াল ১৪৪৩

৫ গোল খেয়ে হারল বায়ার্ন মিউনিখ

অনলাইন ডেস্ক   

২৮ অক্টোবর, ২০২১ ০৯:১২ | পড়া যাবে ২ মিনিটে



৫ গোল খেয়ে হারল বায়ার্ন মিউনিখ

ছবি: মার্কা।

জার্মান কাপের দ্বিতীয় রাউন্ডে বরুশিয়া মনচেংগ্লাডবাখের কাছে ৫ গোল খেয়ে হেরেছে জার্মান জয়ান্ট বায়ার্ন মিউনিখ। বুধবার (২৭ অক্টোবর) বাংলাদেশ সময় দিবাগত রাতের এই ম্যাচে বায়ার্নের জালে যেন গোল উৎসব করেছে মনচেংগ্লাডবাখ।

খেলতে নেমে ম্যাচ শুরুর দ্বিতীয় মিনিটেই মনচেংগ্লাডবাখকে এগিয়ে নেন কাউদিও কোনে। তার এই গোলে সহায়তা করেন ব্রিল এমবোলো। এরপর ১৫ মিনিটের সময় জোনাস হফম্যানের বাড়িয়ে দেওয়া বলে দলের স্কোর দ্বিগুণ করেন রামি বেনসেবাইনি। ২১ মিনিটে একটি পেনাল্টিও পেয়ে যান তিনি এবং গোল ব্যবধান ৩-০ করেন। দ্বিতীয়ার্ধের ৫১ ও ৫৭ মিনিটে বাকি দুটি গোল করেন এমবোলো। পুরো ম্যাচে টার্গেটে ৭টি শট নিয়েছে মনচেংগ্লাডবাখ। এর মধ্যে পাঁচটিই গোলে পরিণত হয়েছে।

অন্যদিকে, সর্বোচ্চ ৮টি শট নিয়েও সবগুলোতে ব্যর্থ বায়ার্ন। এমনকি তাদের কাছে ৬২ শতাংশ সময় বল দখলে ছিল। তবুও কোনো গোল না করেই মাঠ ছাড়তে হয় তাদের।

এমন পরাজয়ে সম্পূর্ণ হতবিহব্বল বায়ার্ন। ক্লাবটির স্পোর্টস ডিরেক্টর ও সাবেক খেলোয়াড় হাসান সালিহামিদজিক এআরডি'কে বলেন, ‘আমি একেবারে হতবাক। সোজাকথায় আমরা ঘুরে দাঁড়াতেই পারিনি। আমরা সেখানে (খেলায়) ছিলাম না। প্রথমার্ধ জুড়ে আমরা একটি ট্যাকল বা চ্যালেঞ্জও জিততে পারিনি।’



সাতদিনের সেরা