kalerkantho

রবিবার । ২০ অগ্রহায়ণ ১৪২৮। ৫ ডিসেম্বর ২০২১। ২৯ রবিউস সানি ১৪৪৩

লাইভ টক শোতে শোয়েবকে অপমান করলেন উপস্থাপক! (ভিডিওসহ)

অনলাইন ডেস্ক   

২৭ অক্টোবর, ২০২১ ১১:৪৯ | পড়া যাবে ২ মিনিটে



লাইভ টক শোতে শোয়েবকে অপমান করলেন উপস্থাপক! (ভিডিওসহ)

ছবি : ভিডিও থেকে নেওয়া

শারজায় টি-টোয়েন্টি বিশ্বকাপে যখন নিউজিল্যান্ড-পাকিস্তান লড়াই করছিল, তখন পাকিস্তানের একটি টিভি চ্যানেলে চলছিল আরেক লড়াই। পাকিস্তানের ন্যাশানাল চ্যানেলের লাইভ শো চলাকালীন পাকিস্তানের সাবেক ক্রিকেটার শোয়েব আখতার অপমান করলেন  উপস্থাপক। অপমানিত হয়ে শো ছেড়ে চলে যান শোয়েব। সেই সময় শোতে শোয়েবের সঙ্গে উপস্থিত ছিলেন স্যার ভিভ রিচার্ডস এবং ডেভিড গাওয়ারের সঙ্গে অন্যান্য অতিথিরা।

রাওয়ালপিন্ডি এক্সপ্রেস খ্যাত বিশ্বের দ্রুততম বোলার শোয়েব আখতারকে পিটিভির এক লাইভ স্পোর্টস শো ছেড়ে যেতে বলেন উপস্থাপক ডঃ নওমান নিয়াজ।  এরপর শো ছেড়ে চলে যান শোয়েব। যার পরে একটি বিতর্ক তৈরি হয়েছে। শোয়েব টুইটারে পুরো বিষয়টি জানিয়েছেন। নওমান নিয়াজ কিছু বিষয় নিয়ে কথা বলতে বলতে শোয়েব আখতার শো ছেড়ে চলে যেতে বলেন। তার পরে লাইভ শোতে বিরতি নেওয়া হয়।

অনুষ্ঠানটি আবার শুরু হলে শোয়েব শোয়েব বলেন, 'জাতীয় টিভিতে আমার সাথে যেভাবে আচরণ করা হয়েছে, আমি মনে করি না যে আমার এই অনুষ্ঠানের অংশ হওয়া উচিত এবং আমি পিটিভি থেকে পদত্যাগ করছি এবং সেখান থেকে চলে যাচ্ছি।' শোয়েব টুইটারে ভিডিয়োটি প্রকাশ করে পুরো ঘটনাটি জানান। এরপরেই শোয়েবের ভক্তেরা সোশ্যাল মিডিয়াতে প্রতিবাদ শুরু করেছেন। যদিও পাকিস্তানের লাইভ টিভি শোতে নিয়মিত মারামারির ঘটনাও ঘটে। শোয়েব তো অল্পতেই বেঁচে গেলেন!



সাতদিনের সেরা