kalerkantho

বুধবার । ১৬ অগ্রহায়ণ ১৪২৮। ১ ডিসেম্বর ২০২১। ২৫ রবিউস সানি ১৪৪৩

উইন্ডিজকে ব্যাটিংয়ে পাঠাল দক্ষিণ আফ্রিকা

অনলাইন ডেস্ক   

২৬ অক্টোবর, ২০২১ ১৫:৫৪ | পড়া যাবে ১ মিনিটে



উইন্ডিজকে ব্যাটিংয়ে পাঠাল দক্ষিণ আফ্রিকা

ছবি : টুইটার

টি-টোয়েন্টি বিশ্বকাপের ১৮তম ম্যাচে আজ মঙ্গলবার মুখোমুখি হয়েছে ওয়েস্ট ইন্ডিজ এবং দক্ষিণ আফ্রিকা। দুই দলেরই এটা দ্বিতীয় ম্যাচ। দুবাই আন্তর্জাতিক ক্রিকেট স্টেডিয়ামে অনুষ্ঠিত গ্রুপ-১ এর ম্যাচটিতে টস জিতে ক্যারিবীয়দের ব্যাটিংয়ে আমন্ত্রণ জানিয়েছে দক্ষিণ আফ্রিকা। দুই দলের কোনোটাই এখন পর্যন্ত জয়ের মুখ দেখেনি।

গত ২৩ অক্টোবর ইংল্যান্ডের বিপক্ষে নিজেদের প্রথম ম্যাচে মাত্র ৫৫ রানে অল-আউট হয়েছিল উইন্ডিজ। একই দিন প্রথম ম্যাচে ১১৮ রান করে অস্ট্রেলিয়ার কাছে হেরে যায় দক্ষিণ আফ্রিকা। আজ দুই দলের একাদশেই এসেছে একটি করে পরিবর্তন। ব্যক্তিগত কারণে নিজেকে সরিয়ে নিয়েছেন কুইন্টন ডি কক। তার জায়গায় সুযোগ পেয়েছেন রেজা হেন্ডরিকস। অন্যদিকে ওবেদ ম্যাকয়কে বসিয়ে হেইডেন ওয়ালশকে নিয়েছে ক্যারিবীয়রা।

দক্ষিণ আফ্রিকা একাদশ: রেজা হেন্ডরিকস, টেম্বা বাভুমা, এইডেন মারক্রাম, রসি ফন ডার ডুসেন, ডেভিড মিলার, হেনরিখ ক্লাসেন, ডোয়াইন প্রিটোরিয়াস, কেশভ মহারাজ, কাগিসো রাবাদা, এনরিচ নর্টজে ও তাবরাইজ শামসি।

ওয়েস্ট ইন্ডিজ একাদশ: এভিন লুইস, লেন্ডল সিমনস, ক্রিস গেইল, শিমরন হেটমায়ার, নিকোলাস পুরান, কাইরন পোলার্ড, আন্দ্রে রাসেল, ডোয়াইন ব্রাভো, আকিল হোসেন, হেইডেন ওয়ালশ জুনিয়র ও রবি রামপল।



সাতদিনের সেরা