kalerkantho

মঙ্গলবার । ১৫ অগ্রহায়ণ ১৪২৮। ৩০ নভেম্বর ২০২১। ২৪ রবিউস সানি ১৪৪৩

পাকিস্তান সফর বাতিল হওয়া লজ্জাজনক : উইলিয়ামসন

অনলাইন ডেস্ক   

২৬ অক্টোবর, ২০২১ ১৫:২২ | পড়া যাবে ২ মিনিটে



পাকিস্তান সফর বাতিল হওয়া লজ্জাজনক : উইলিয়ামসন

বিশ্বকাপের আগমুহূর্তে পাকিস্তানের ক্রিকেটাঙ্গনে তোলপাড় ফেলে দেয় একটি সফর বাতিলের ঘটনা। পাকিস্তানের মাটিতে গিয়ে ম্যাচ শুরুর কয়েক ঘণ্টা আগে নিউজিল্যান্ড দল জানিয়ে দেয়, নিরাপত্তার কারণে তারা সফর বাতিল করছে। পাকিস্তানের প্রধানমন্ত্রী ইমরান খান পর্যন্ত ফোন করে কিউই প্রধানমন্ত্রীকে সফর বাতিল না করতে অনুরোধ করেন। কিন্তু তারপরও কাজ হয়নি। কিউইদের দেখানো পথে পরে ইংল্যান্ডও পাকিস্তান সফর বাতিল করে। এতে পাকিস্তানিদের মতো কিউই ক্রিকেটাররাও খুশি হতে পারেননি।

আজ মঙ্গলবার রাত ৮টায় চলতি বিশ্বকাপের সুপার টুয়েলভে মুখোমুখি হতে যাচ্ছে পাকিস্তান-নিউজিল্যান্ড। এই ম্যাচ ঘিরে পাকিস্তানের ক্রিকেটাঙ্গনে রাগে ফুঁসছে। এমনিতেই ভারতকে হারিয়ে বিশ্বকাপ শুরু করা পাকিস্তান আত্মবিশ্বাসের তুঙ্গে আছে। কিউইদের হারিয়ে দেওয়াই তাদের লক্ষ্য। তবে ম্যাচের আগেই সব রাগ জল করে দিলেন নিউজিল্যান্ড অধিনায়ক কেন উইলিয়ামসন। নিউজিল্যান্ড ক্রিকেট বোর্ডের নেওয়া সফর বাতিলের বিতর্কিত সিদ্ধান্তের বিষয়টিকে তিনি 'লজ্জাজনক' বলে অভিহিত করেছেন।

ম্যাচপূর্ব সংবাদ সম্মেলনে 'মি. জেন্টলম্যান' উইলিয়ামসন বলেন, 'এটা ছিল হতাশাজনক পরিস্থিতি। আমি জানি পাকিস্তানে নিউজিল্যান্ডের যে দলটি গিয়েছিল তারা সেখানে খেলার জন্য কতটা মুখিয়ে ছিল। সফরটি না হলো সত্যিই লজ্জাজনক। আমি এখন বলতে চাই, সবার নজর এখন টি-টোয়েন্টি বিশ্বকাপে হওয়া উচিত। এ বিষয়ে সন্দেহ নেই ভারতের বিপক্ষে জয়ের পর পাকিস্তান বেশ উজ্জীবিত। আমাদের দুই দলের খেলোয়াড়দের মধ্যে কিন্তু সম্পর্কটা বেশ ভালো। আমি নিশ্চিত এবারো খোলা মনে খেলবে পাকিস্তান।'



সাতদিনের সেরা