kalerkantho

রবিবার । ১৩ অগ্রহায়ণ ১৪২৮। ২৮ নভেম্বর ২০২১। ২২ রবিউস সানি ১৪৪৩

মাহমুদউল্লাহর আউট নিয়ে হাস্যকর ঘটনা!

অনলাইন ডেস্ক   

২১ অক্টোবর, ২০২১ ১৮:১৪ | পড়া যাবে ২ মিনিটে



মাহমুদউল্লাহর আউট নিয়ে হাস্যকর ঘটনা!

পাপুয়া নিউগিনির বিপক্ষে দারুণ ব্যাটিংয়ে ঝড়ো ফিফটি করে বাংলাদেশকে শক্তিশালী স্কোর এনে দিয়েছেন অধিনায়ক মাহমুদউল্লাহ রিয়াদ। তার ২৮ বলে ৫০ রানের ইনিংসে ছিল ৩টি চার এবং ৩টি ছক্কা। কিন্তু মাহমুদউল্লাহর আউট নিয়ে মাঠে তৈরি হয় হাস্যকর ঘটনার। আউট হওয়ার মুখে থাকা মাহমুদউল্লাহকেও হাসতে দেখা যায়।

ঘটনা ১৮তম ওভারের। ড্যামিয়েন রাভুর করা দ্বিতীয় বলটি ছিল ফুলটস। সেটি ধেয়ে এসেছিল মাহমুদউল্লাহর শরীর বরাবর। ২৭ বলে ৫০ রানে অপরাজিত থাকা মাহমুদউল্লাহ স্কয়ার লেগ দিয়ে উড়িয়ে মারেন। কিন্তু সেটি সীমানা পার হওয়ার আগেই চ্যাড সোপের তালুবন্দি করে ফেলেন। কিন্তু তার চোখে আনন্দের বদলে দেখা যায় শঙ্কা। কারণ বলটি নো বল কিনা তা বোঝা যাচ্ছিল না। 

যথারীতি তৃতীয় আম্পায়ারের ডাক পড়ে। তৃতীয় আম্পায়ার ক্রিস গ্যাফানে ভিডিও রিপ্লে দেখে নিশ্চিত হন ডেলিভারিটি ছিল মাহমুদউল্লাহর ঊরু বরাবর। অর্থাৎ, বলটি বৈধ এবং মাহমুদউল্লাহ আউট। তখনই স্টেডিয়ামের জায়ান্ট স্ক্রিনে দেখা যায় মাহমুদউল্লাহ 'নট আউট'! কয়েক সেকেন্ডেই ভুল সংশোধন করে আবার 'আউট' দেখানো হয়। তৃতীয় আম্পায়ার হয়তো আউট দেখাতে গিয়ে ভুল করে নট আউট দেখিয়ে ফেলেছিলেন- এমন হাসিঠাট্টা চলছে সোশ্যাল সাইটে।



সাতদিনের সেরা