kalerkantho

শনিবার । ১২ অগ্রহায়ণ ১৪২৮। ২৭ নভেম্বর ২০২১। ২১ রবিউস সানি ১৪৪৩

স্মিথকে একাদশে চান না ওয়ার্ন

অনলাইন ডেস্ক   

১৯ অক্টোবর, ২০২১ ১৯:৫৬ | পড়া যাবে ২ মিনিটে



স্মিথকে একাদশে চান না ওয়ার্ন

চলমান টি-টোয়েন্টি বিশ্বকাপে অস্ট্রেলিয়া একাদশে সাবেক অধিনায়ক ও অভিজ্ঞ খেলোয়াড় স্টিভেন স্মিথকে চান না অসি কিংবদন্তি স্পিনার শেন ওয়ার্ন। বিশ্বকাপের জন্য নিজের পছন্দের অস্ট্রেলিয়া একাদশে স্মিথকে রাখেননি ওয়ার্ন। সামাজিক যোগাযোগ মাধ্যম টুইটারে অস্ট্রেলিয়ার একাদশ প্রকাশ করেছেন ওয়ার্ন। সেই একাদশে জায়গা হয়নি স্মিথের।

অস্ট্রেলিয়ার হয়ে ৪৫ ম্যাচ খেলেছেন স্মিথ। ২৭.৩৭ গড়ে ৪টি হাফ-সেঞ্চুরিতে ৭৯৪ রান করেছেন তিনি। স্ট্রাইক রেট ১২৯.৫২। গেল বছরের ডিসেম্বরে সর্বশেষ জাতীয় দলের হয়ে টি-টোয়েন্টি ক্রিকেটে খেলেছেন এই ডান-হাতি ব্যাটার। এরপর আইপিএলের চর্তুদশ আসরে গত এপ্রিলে দিল্লি ক্যাপিটালসের হয়ে টি-টোয়েন্টি খেলতে নামেন স্মিথ। ভারতের মাটিতে অনুষ্ঠিত আইপিএল পবের্র ছয় ম্যাচের পাঁচ ইনিংসে ১০৪ রান করেন তিনি। আর সংযুক্ত আরব আমিরাত পর্বে দুই ম্যাচ খেলার সুযোগ পান স্মিথ। রান করেন মাত্র ৪৮। 

আর গতকাল বিশ্বকাপের অফিসিয়াল প্রস্তুতিতে অস্ট্রেলিয়ার প্রথম ম্যাচে নিউজিল্যান্ডের বিপক্ষে চার নম্বরে নেমে ৩০ বলে ৩৫ রান করেন স্মিথ। সাম্প্রতিক পারফরমেন্সের বিচারে স্মিথকে বিশ্বকাপের একাদশে চান না ওয়ার্ন। টুইটারে অস্ট্রেলিয়ার একাদশ লিখে দিয়েছেন ওয়ার্ন। এ প্রসঙ্গে টুইটারে ওয়ার্ন লিখেছেন, 'ওহ টি-টোয়েন্টি বিশ্বকাপের কি অসাধারণ শুরু। আমার মতে অস্ট্রেলিয়া দলটি হবে এমন- ফিঞ্চ, ওয়ার্নার, স্টোয়নিস, ম্যাক্সওয়েল, ইংলিস, মিচেল মার্শ, ক্রিশ্চিয়ান/আগার (কন্ডিশন উপর নির্ভর করে), কামিন্স, স্টার্ক, জাম্পা, এলিস/রিচার্ডসন/হ্যাজেলউড (কন্ডিশনের উপর নির্ভর করে)। আপনার মতে অজিদের দলে কে জায়গা পেতে পারে এবং কে জিততে পারে।'



সাতদিনের সেরা