kalerkantho

মঙ্গলবার । ১৫ অগ্রহায়ণ ১৪২৮। ৩০ নভেম্বর ২০২১। ২৪ রবিউস সানি ১৪৪৩

বিনোদনদায়ী ব্যাটিংয়ে স্কটিশদের চ্যালেঞ্জিং সংগ্রহ

অনলাইন ডেস্ক   

১৯ অক্টোবর, ২০২১ ১৭:৩৯ | পড়া যাবে ২ মিনিটে



বিনোদনদায়ী ব্যাটিংয়ে স্কটিশদের চ্যালেঞ্জিং সংগ্রহ

ছবি : এএফপি

জয় দিয়ে বিশ্বকাপ শুরু করা স্কটল্যান্ড আজ নিজেদের দ্বিতীয় ম্যাচ খেলছে পাপুয়া নিউগিনির বিপক্ষে। বাংলাদেশের বিপক্ষে ম্যাচের মতো আজও স্কটিশ ব্যাটসম্যানদের ব্যাটে দেখা গেছে স্ট্রোকের ফুলঝুরি। রিচি বেরিংটনের ফিফটি আর ম্যাথু ক্রসের ঝড়ো ইনিংসে নির্ধারিত ২০ ওভারে তাদের সংগ্রহ দাঁড়িয়েছে ৯ উইকেটে ১৬৫ রান।

ওমানের আল আমেরাত ক্রিকেট গ্রাউন্ডে অনুষ্ঠিত ম্যাচে টস জিতে ব্যাটিং বেছে নেয় স্কটল্যান্ড। শুরুটা ভালোর ইঙ্গিত দিলেও স্কোরবোর্ডে ২২ রান যোগ হতে না হতেই উইকেট পতন। ৪ রানের ব্যবধানে দ্বিতীয় উইকেট হারিয়ে চাপে পড়ে যায় স্কটিশরা। সেখান থেকে দলকে পথ দেখান রিচি বেরিংটন আর ম্যাথু ক্রস। দুজনে মিলে তৃতীয় উইকেটে গড়েন ৯২ রানের জুটি।

দুজনে এতটাই মারমুখী মেজাজে ছিলেন যে, ৯২ রানের জুটি গড়তে লেগেছে মাত্র ৬৫ বল। ৪৯ বলে ৬ চার ৩ ছক্কায় ৭০ রান করেন বেরিংটন। আর ম্যাথু ক্রস খেলেন ৩৬ বলে দুই চার দুই ছক্কায় ৪৫ রানের ইনিংস। এরপর চতুর্থ উইকেটে বেরিংটন আর ম্যাকলিওড মিলে ২৩ বলে ৩৩ রানের আরেকটি জুটি গড়েন। শেষের দিকে দ্রুত উইকেট হারানোয় স্কটিশদের সংগ্রহ দাঁড়ায় ৯ উইকেটে ১৬৫ রান। ৪ উইকেট নিয়েছেন কাবুয়া মোরিয়া এবং চাদ সোপার নিয়েছেন ৩টি।



সাতদিনের সেরা