kalerkantho

বৃহস্পতিবার । ৫ কার্তিক ১৪২৮। ২১ অক্টোবর ২০২১। ১৩ রবিউল আউয়াল ১৪৪৩

প্রিমিয়ার লিগে সেপ্টেম্বরের সেরা রোনালদো

অনলাইন ডেস্ক   

৮ অক্টোবর, ২০২১ ১৮:৪৩ | পড়া যাবে ১ মিনিটে



প্রিমিয়ার লিগে সেপ্টেম্বরের সেরা রোনালদো

ছবি : এএফপি

এই তো কিছুদিন আগেই ব্যাপক নাটকীয়তার সৃষ্টি করে জুভেন্তাস থেকে ম্যাঞ্চেস্টার ইউনাইটেডে যোগ দিলেন ক্রিশ্চিয়ানো রোনালদো। ১২ বছর পর প্রিয় ক্লাবে ফিরেই তিনি একের পর এক গোল করেছেন। দারুণ ছন্দে থাকার স্বীকৃতিটাও এবার পেয়ে গেলেন পর্তুগিজ মহাতারকা। এবার তিনি প্রিমিয়ার লিগের সেপ্টেম্বর মাসের সেরা খেলোয়াড় নির্বাচিত হয়েছেন।

৩৬ বছর বয়সী সিআর সেভেন ম্যাঞ্চেস্টার ইউনাইটেডের হয়ে সব ধরনের প্রতিযোগিতা মিলে এখন পর্যন্ত ৬ ম্যাচে গোল করেছেন ৫টি। পাঁচবারের বর্ষসেরা রোনালদোর পাশাপাশি মাসে সেরার লড়াইয়ে ছিলেন ম্যানচেস্টার সিটি ডিফেন্ডার জোয়াও কানসেলো, চেলসি ডিফেন্ডার আন্টোনিও রুডিগার, লিভারপুল ফরোয়ার্ড মোহাম্মদ সালাহ, ওয়াটফোর্ড ফরোয়ার্ড ইসমালিয়া সার ও নিউক্যাসল ইউনাইটেড ফরোয়ার্ড অ্যালান সা-মাক্সিমা।

এই নিয়ে পঞ্চমবারের মতো লিগের মাস সেরা খেলোয়াড় হলেন রোনালদো। এর আগে সর্বশেষ ২০০৮ সালের মার্চে তিনি এই পুরস্কার পেয়েছিলেন। প্রথম দফায় ২০০৩ থেকে ২০০৯ সাল পর্যন্ত প্রিমিয়ার লিগের দলটিতে খেলেছেন রোনালদো। এবারের গ্রীষ্মকালীন দলবদলে তার যাওয়ার কথা ছিল ইউনাইটেডের চিরশত্রু ম্যাঞ্চেস্টার সিটিতে। কিন্তু শেষ মুহূর্তে বদলে যায় সবকিছু। সিটির প্রস্তাবে সম্মত হয়নি জুভন্তাস। এই সুযোগে সিআরসেভেনকে লুফে নেয় ইউনাইটেড।



সাতদিনের সেরা