kalerkantho

সোমবার । ২ কার্তিক ১৪২৮। ১৮ অক্টোবর ২০২১। ১০ রবিউল আউয়াল ১৪৪৩

সাকিবকে নিয়মিত একাদশে রাখতে বললেন ব্রাফেট

অনলাইন ডেস্ক   

৪ অক্টোবর, ২০২১ ২০:১৬ | পড়া যাবে ২ মিনিটে



সাকিবকে নিয়মিত একাদশে রাখতে বললেন ব্রাফেট

আন্তর্জাতিক ক্রিকেটে দারুণ ফর্মে থাকা সাকিব আল হাসান কেন নাইট রাইডার্স একাদশে নেই- গত কিছুদিন ধরেই দুই বাংলার ক্রিকেটপ্রেমীরা এই প্রশ্ন করে যাচ্ছেন। অবশেষে টনক নড়েছে নাইট কর্তৃপক্ষের। গতকাল রবিবার হায়দরাবাদের বিপক্ষে বাঁচা-মরার ম্যাচে সাকিবকে একাদশে নেওয়া হয়। আর সুযোগ পেয়েই দুর্ধর্ষ বোলিংয়ে দলের জয়ে অবদান রাখেন সাকিব।

সানরাইজার্স হায়দরাবাদের বিপক্ষে সাকিবের বোলিং পরিসংখ্যান ছিল ৪-০-২০-১। সেই সঙ্গে দারুণ থ্রোয়ে একটা রান-আউটও করেছেন। এরপর থেকে সাকিবকে নিয়ে বিশ্বজুড়েই প্রশংসার বন্যা বইছে। ভালো ক্রিকেট উপহার দেওয়া সাকিবকে লিগ পর্বের সর্বশেষ ম্যাচ এমনকী প্লে-অফেও একাদশে দেখতে চান ওয়েস্ট ইন্ডিজের তারকা ক্রিকেটার কার্লোস ব্রাফেট।

ইএসপিএনের আলোচনায় ব্রাফেট বলেন, 'আমি সাকিবকে একাদশে রাখার পক্ষে। তাদের প্লে-অফ ম্যাচগুলো শারজায় অনুষ্ঠিত হবে। আন্দ্রে রাসেল আর ফার্গুসন থেকে যেকোনো একজনকে খেলানো যেতে পারে। রাসেল ফিট হলে অবশ্যই সে দলে ফিরবে। তবে সে শতভাগ ফিট না হলে একাদশে না ফেরানোই ভালো।'

আগামী ৭ অক্টোবর বৃহস্পতিবার লিগ পর্বে নিজেদের শেষ ম্যাচে আরেক বাংলাদেশি মুস্তাফিজুর রহমানের দল রাজস্থান রয়্যালসের বিপক্ষে মাঠে নামবে কলকাতা নাইট রাইডার্স। সাকিব যে নাইট একাদশে থাকবেন তা একপ্রকার নিশ্চিত। কলকাতা শেষ চার নিশ্চিত করলে তাদের খেলতে হবে এলিমিনেটর ম্যাচ। সেই ম্যাচও কিন্তু হবে শারজার স্পিনবান্ধব উইকেটে।



সাতদিনের সেরা