kalerkantho

শুক্রবার । ৬ কার্তিক ১৪২৮। ২২ অক্টোবর ২০২১। ১৪ রবিউল আউয়াল ১৪৪৩

তামিম আজ ফিরলেন ১৪ রানে

অনলাইন ডেস্ক   

৩০ সেপ্টেম্বর, ২০২১ ১৬:৫৫ | পড়া যাবে ২ মিনিটে



তামিম আজ ফিরলেন ১৪ রানে

ইনজুরির কারণে সর্বশেষ তিনটি আন্তর্জাতিক টি-টোয়েন্টি সিরিজে অনুপস্থিত ছিলেন তামিম ইকবাল। বিতর্ক দানা বাঁধতেই তিনি নিজেকে বিশ্বকাপ দল থেকে সরিয়ে নেন। এরপর চলে যান নেপালের এভারেস্ট প্রিমিয়ার লিগের (ইপিএল) দ্বিতীয় আসরে খেলতে। কিন্তু সেখানেও ব্যাট হাতে রান পাচ্ছেন না দেশের সেরা ওপেনার। আগের ম্যাচে ১৩ বলে ১২ রান করে আউট হওয়া তামিম আজ করেছেন মাত্র ১৪ রান।

তামিমের দল ভাইরাহাওয়া গ্ল্যাডিয়েটর্সের প্রতিপক্ষ আজ ললিতপুর প্যাট্রিয়টস। আগে ব্যাট করতে নামা ললিতপুরের ১৭৮ রানের বড় লক্ষ্য তাড়া করতে নেমে বেকায়দায় পড়ে যায় ভাইরাহওয়া। তামিমের ওপেনিং পার্টনার প্রদীপ অইরি ৮ বলে ২ রান করে আউট হয়ে যান। এতে দেখেশুনে খেলতে থাকেন তামিম। তবে এতে খুব একটা কাজ হয়নি। ১৬ বলে ১৪ রান করে তিনি ললিতপুরের অধিনায়ক কুশল ভুরতেলের হাতে ক্যাচ তুলে দিয়ে ফিরেন। 

রিজান ধাকালের শিকার হওয়ার আগে তামিমের ইনিংসটি ছিল তিনটি বাউন্ডারিতে সাজানো। এই প্রতিবেদন লেখার সময় ৫ ওভার ষে ২ উইকেট হারিয়ে ভাইরাহাওয়ার সংগ্রহ ২৯ রান। জয়ের জন্য ৯০ বলে আরও ১৪৯ রান করতে হবে তামিমের দলকে। এর আগে টস হেরে ব্যাট করতে নেমে নির্ধারিত ২০ ওভার শেষে ৭ উইকেট হারিয়ে ললিতপুর ১৭৭ রান সংগ্রহ করে। সান্দুন উইরাকদি ৫৮, আজমতউল্লাহ ওমরজাই ৪২ ও সুন্দিপ ৩৮ রান করেন।



সাতদিনের সেরা