kalerkantho

বুধবার । ৪ কার্তিক ১৪২৮। ২০ অক্টোবর ২০২১। ১২ রবিউল আউয়াল ১৪৪৩

ব্যাটিংয়ে রাজস্থান রয়্যালস; একাদশে ৩ পরিবর্তন

অনলাইন ডেস্ক   

২৭ সেপ্টেম্বর, ২০২১ ১৯:৫৬ | পড়া যাবে ২ মিনিটে



ব্যাটিংয়ে রাজস্থান রয়্যালস; একাদশে ৩ পরিবর্তন

ফাইল ছবি

চতুর্দশ আইপিএলের স্থগিত অংশের লড়াইয়ে আজ সোমবার সানরাইজার্স হায়দরাবাদের বিপক্ষে টস জিতে ব্যাটিং বেছে নিয়েছে মুস্তাফিজুর রহমানের দল রাজস্থান রয়্যালস। গত ম্যাচে দিল্লির কাছে হারের পর রাজস্থানের একাদশে এসেছে তিন পরিবর্তন। তবে 'কাটার মাস্টার' মুস্তাফিজুর রহমানের জায়গা অক্ষত আছে। 

আসরের ৪০তম ম্যাচে চোটের কারণে রাজস্থান একাদশে নেই সর্বশেষ জয়ের অন্যতম নায়ক কার্তিক ত্যাগি। তার বদলে সুযোগ পেয়েছেন জয়দেব উনাদকাট। ফিট হয়ে একাদশে ফিরেছেন এভিন লুইস ও ক্রিস মরিস। তাই বাদ পড়তে হয়েছে তাবরাইজ শামসি ও ডেভিড মিলারকে। এই ম্যাচ জিতলেই পয়েন্ট টেবিলের চার নম্বরে উঠে আসবে সঞ্জু স্যামসনের নেতৃত্বাধীন দলটি।

অন্যদিকে পয়েন্ট টেবিলের তলানিতে থাকা সানরাইজার্স হায়দরাবাদের একাদশে এসেছে চারটি পরিবর্তন। টানা বাজে পারফর্মেন্সের কারণে বাদ ফিরেছেন ডেভিড ওয়ার্নারভ। তার জায়গায় সুযোগ পেয়েছেন জেসন রয়। এছাড়া কেদার যাদবের পরিবর্তে প্রিয়ম গার্গ, মনিশ পাণ্ডের পরিবর্তে অভিষেক শর্মা এবং খলিল আহমেদের পরিবর্তে সিদ্ধার্থ কাউল একাদশে সুযোগ পেয়েছেন।

রাজস্থান রয়্যালস : যশস্বী জয়সওয়াল, এভিন লুইস, সঞ্জু স্যামসন (অধিনায়ক ও উইকেটরক্ষক), লিয়াম লিভিংস্টোন, মহিপাল লোমরোর, রিয়ান পরাগ, রাহুল তেভাটিয়া, ক্রিস মরিস, চেতন সাকারিয়া, জয়দেব উনাদকাট ও মুস্তাফিজুর রহমান।

সানরাইজার্স হায়দরাবাদ : জেসন রয়, ঋদ্ধিমান সাহা (উইকেটরক্ষক), কেন উইলিয়ামসন (অধিনায়ক), প্রিয়ম গার্গ, অভিষেক শর্মা, আব্দুল সামাদ, জেসন হোল্ডার, রশিদ খান, ভুবনেশ্বর কুমার, সিদ্ধার্থ কাউল ও সন্দ্বীপ শর্মা।



সাতদিনের সেরা