kalerkantho

বৃহস্পতিবার । ১২ কার্তিক ১৪২৮। ২৮ অক্টোবর ২০২১। ২০ রবিউল আউয়াল ১৪৪৩

বার্সেলোনার লেজেগোবরে অবস্থা দেখে শত্রুপক্ষও কষ্ট পাচ্ছে

অনলাইন ডেস্ক   

২৫ সেপ্টেম্বর, ২০২১ ১৭:২৩ | পড়া যাবে ২ মিনিটে



বার্সেলোনার লেজেগোবরে অবস্থা দেখে শত্রুপক্ষও কষ্ট পাচ্ছে

সবাই জানে যে, স্প্যানিশ লা লিগার দুই চিরপ্রতিদ্বন্দ্বী দল বার্সেলোনা আর রিয়াল মাদ্রিদ। দুই বছর আগে ক্রিশ্চিয়ানো রোনালদো জুভেন্তাসে যাওয়ায় রিয়াল মাদ্রিদ নিজেদের জৌলুস হারাতে থাকে। আর সম্প্রতি লিওনেল মেসি পিএসজিতে যাওয়ায় বার্সেলোনা দলটি একবারে ভেঙে পড়েছে। দলে চলছে অন্তর্কোন্দল। সভাপতি বনাম কোচের লড়াই তো আছেই। মাঠের পারফম্যান্সও যাচ্ছেতাই। একটি গোল পেতেও যেন বার্সার ১১ জনকে হাপিত্যেশ করতে হয়।

নতুন মৌসুমের শুরুটা মোটেও ভালো হয়নি একসময়ে দুর্দান্ত দল বার্সেলোনার। লা লিগা কিংবা উয়েফা চ্যাম্পিয়নস লিগ- দুই টুর্নামেন্টেই তাদের পারফরম্যান্স হতাশাজনক। চিরপ্রতিদ্বন্দ্বীদের এই করুণ অবস্থা দেখে নিঃসন্দেহে রিয়াল শিবিরে আনন্দের বন্যা বয়ে যাওয়ার কথা। কিন্তু পেশাদার ফুটবলার কিংবা কোচেদের কাছে এটা মোটেও সুখবর নয়। যেমন রিয়ালের কোচ কার্লো আনচেলত্তি। তিনি বার্সেলোনার বর্তমান অবস্থায় একেবারেই খুশি নন। 

ফুটবল ভালোবাসেন বলে কোনো দল দুর্বল হয়ে যাক এটা চান না আনচেলত্তি। তিনি বলেন, 'আমি খেলা দেখি, আমি ফুটবল পছন্দ করি। কোনো দলের খারাপ সময় গেলে আমি খুশি হই না। দেখুন, আমি আমার সময়ের ওপর মনোযোগ দেই। আমি ফুটবল পছন্দ করি এবং সব ম্যাচই দেখি। আর কিছু নয়। কোনো দল যদি খারাপ অবস্থায় থাকে, তাহলে আমার ভালো লাগে না। সেটা হোক বার্সেলোনা বা অন্য কোনো দল।'



সাতদিনের সেরা