kalerkantho

বৃহস্পতিবার । ১২ কার্তিক ১৪২৮। ২৮ অক্টোবর ২০২১। ২০ রবিউল আউয়াল ১৪৪৩

রাতের ম্যাচের জন্য দল ঘোষণা করল পিএসজি

অনলাইন ডেস্ক   

২৫ সেপ্টেম্বর, ২০২১ ১৫:৫৭ | পড়া যাবে ১ মিনিটে



রাতের ম্যাচের জন্য দল ঘোষণা করল পিএসজি

ফ্রেঞ্চ লিগ ওয়ানের ম্যাচে রাতে মাঠে নামছে প্যারিস সেন্ট জার্মেই (পিএসজি)। এবারের মৌসুমে এটি তাদের অষ্টম লিগ ম্যাচ। এই ম্যাচে প্যারিস জায়ান্টদের প্রতিপক্ষ মন্টপেলিয়ার। সেই ম্যাচের জন্য স্কোয়াড ঘোষণা করেছে ফরাসি দলটি।

বাংলাদেশ সময় শনিবার দিবাগত রাত ১টায় শুরু হতে যাওয়া ম্যাচে খেলতে পারছেন না আর্জেন্টাইন মহাতারকা লিওনেল মেসি। বাঁ হাঁটুর ইনজুরি থেকে এখনো সেড়ে উঠেননি মেসি।

লিওঁয়ের বিপক্ষে ঘরের মাঠে গত ম্যাচে ৭৬তম মিনিটে মেসিকে মাঠ থেকে তুলে নেওয়ায় ভক্ত-সমর্থকদের রোষানলে পড়েছিলেন প্যারিস সেন্ট জার্মেই কোচ মাউরিসিও পচেত্তিনো। পরে পিএসজি কোচ জানান, চোট থেকে রক্ষা করতেই এই সিদ্ধান্ত। আর্জেন্টাইন কোচের আশঙ্কাই সত্যি হলো। বাঁ হাঁটুতে সেই ইনজুরির কারণে মেৎজের বিপক্ষে ম্যাচেও খেলেননি আর্জেন্টাইন অধিনায়ক।

মেসিকে ছাড়াই রাতের ম্যাচের জন্য ২২ সদস্যের স্কোয়াড ঘোষণা করেছে পিএসজি। স্কোয়াডে রয়েছেন নেইমার, এমবাপ্পে, ডি মারিয়ারা। তবে নেই সাবেক রিয়াল মাদ্রিদ অধিনায়ক সার্জিও রামোস। ইনজুরির কারণে এখনো পিএসজিতে অভিষেক হচ্ছে না তার।

লিগ ওয়ানে দুর্দান্ত ফর্মে রয়েছে পিএসজি। টানা সাত ম্যাচ জিতে ২১ পয়েন্ট নিয়ে পয়েন্ট তালিকার শীর্ষে অবস্থান করছে ফরসি দলটি।



সাতদিনের সেরা