kalerkantho

মঙ্গলবার । ১০ কার্তিক ১৪২৮। ২৬ অক্টোবর ২০২১। ১৮ রবিউল আউয়াল ১৪৪৩

কার্তিকের জন্য মোটা অংকের খরচ করল নাইট রাইডার্স

অনলাইন ডেস্ক   

২৪ সেপ্টেম্বর, ২০২১ ২১:২৭ | পড়া যাবে ২ মিনিটে



কার্তিকের জন্য মোটা অংকের খরচ করল নাইট রাইডার্স

আইপিএলের স্থগিত আসর খেলার জন্য দলের সবাই আগেভাগেই সংযুক্ত আরব আমিরাতে চলে গেলেও দিনেশ কার্তিকের যাওয়া হয়নি। কারণ তিনি ছিলেন ইংল্যান্ডে। ভারত বনাম ইংল্যান্ড সিরিজে স্কাই স্পোর্টসের ধারাভাষ্যকারের দায়িত্ব পালন করছিলেন। তবে দলের তারকা ক্রিকেটারকে আমিরাতে উড়িয়ে নিয়ে আসার জন্য অতিরিক্ত গচ্চা দিতে হয়েছে নাইট রাইডার্সকে। এবার তাই দলের প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করলেন দিনেশ কার্তিক।

ওয়ার্ল্ড টেস্ট চ্যাম্পিয়নশিপের ফাইনালে ভারত বনাম নিউজিল্যান্ড ম্যাচে ধারাভাষ্যকার হিসাবে আত্মপ্রকাশ ঘটে এই উইকেটকিপার ব্যাটসম্যানের। সম্প্রতি ম্যাঞ্চেস্টারে টেস্ট বাতিল হওয়ার আগে কার্তিককে সম্প্রচারকারী স্কাই স্পোর্টসে ধারাভাষ্য করতে দেখা গিয়েছিল। এক সাক্ষাতকারে কার্তিক জানিয়েছেন, তার ব্যাগ এবং মালপত্রের জন্য অতিরিক্ত খরচ হয়েছে। তিনি বলেন, 'নাইট রাইডার্স সহৃদয়তার সঙ্গে অতিরিক্ত খরচ করেছে। এই ট্রিপটা দারুণ ছিল। ছেলেদের মধ্যে ফিরতে পেরে ভালো লাগছে।' 

আমিরাতে দ্বিতীয় পর্বে স্বপ্নের মতো শুরু করেছে নাইট রাইডার্স। পরপর দুই ম্যাচে তাদের কাছে উড়ে গিয়েছে ব্যাঙ্গালোর এবং মুম্বাই ইন্ডিয়ান্সের মতো দল। টানা দুই জয়ে প্রথম চারেও ঢুকে পড়েছে নাইট রাইডার্স। প্লে অফে ওঠার লড়াইয়ে তারা এখন হট ফেভারিট। আগামী রবিবার আবুধাবিতে চেন্নাইয়ের বিপক্ষে নাইটরা তাদের পরবর্তী ম্যাচ খেলবে। উল্লেখ্য, আইপিএলের দ্বিতীয় পর্বে এখনও নাইট একাদশে দেখা যায়নি সাকিব আল হাসানকে।



সাতদিনের সেরা