kalerkantho

মঙ্গলবার । ৩ কার্তিক ১৪২৮। ১৯ অক্টোবর ২০২১। ১১ রবিউল আউয়াল ১৪৪৩

আকরাম-সুজনের প্রতিদ্বন্দ্বী নেই ; লড়তে হবে পাইলটকে

অনলাইন ডেস্ক   

২৪ সেপ্টেম্বর, ২০২১ ২০:০২ | পড়া যাবে ২ মিনিটে



আকরাম-সুজনের প্রতিদ্বন্দ্বী নেই ; লড়তে হবে পাইলটকে

বিসিবির নির্বাচন ঘিরে সরগরম হয়ে উঠেছে ক্রিকেটপাড়া। অবস্থাদৃষ্টে মনে হচ্ছে, বিসিবির পরিচালক পদে জাতীয় দলের সাবেক দুই অধিনায়ক আকরাম খান এবং খালেদ মাহমুদ সুজন বিনা প্রতিদ্বন্দ্বীতায় নির্বাচিত হতে যাচ্ছেন। গতবারও এই দুজন বিনা প্রতিদ্বন্দ্বিতায় নির্বাচিত হয়েছিলেন। এবার নির্বাচনে লড়তে হবে নাঈমুর রহমান দুর্জয় আর খালেদ মাসুদ পাইলটকে। আজ শুক্রবার মনোনয়ন ফরম তুলেছেন সাবেক অধিনায়ক পাইলট।

'ক্যাটাগরি ৩' থেকে, অর্থাৎ জাতীয় দলের সাবেক অধিনায়ক, সাবেক ক্রিকেটার, সব সার্ভিসেস, বিশ্ববিদ্যালয়, শিক্ষা বোর্ড, বিকেএসপি, কোয়াব ও আম্পায়ার্স বোর্ডের কাউন্সিলরদের মধ্য থেকে খালেদ মাহমুদ সুজনের এখন পর্যন্ত কোনো প্রতিদ্বন্দ্বী নেই। সম্ভবত তিনি এবারও পরিচালক পদে বিনা প্রতিদ্বন্দ্বিতায় নির্বাচিত হতে যাচ্ছেন। অন্যদিকে চট্টগ্রাম বিভাগ থেকে আকরাম খানের বিপক্ষে বিপক্ষে নতুন প্রার্থী হওয়ার সম্ভাবনা খুব কম।

তবে বাকি দুই সাবেক অধিনায়ককে লড়াই করেই পরিচালক হিসেবে মনোনীত হতে হবে। ঢাকা বিভাগ থেকে বর্তমান বোর্ড পরিচালক দুর্জয় ছাড়াও সৈয়দ আশফাকুল ইসলাম টিটু এবং নারায়ণগঞ্জ জেলা ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক তানভির আহমেদ টিটু নির্বাচন করবেন। আর খালেদ মাসুদ পাইলটের প্রতিদ্বন্দ্বী বর্তমান বোর্ড পরিচালক ও পাবনা জেলা ক্রীড়া সংস্থার সাইফুল আলম স্বপন চৌধুরী। আগামী ৬ অক্টোবর অনুষ্ঠিত হবে বিসিবি নির্বাচন। যেকোনো কিছুই ঘটতে পারে।



সাতদিনের সেরা