kalerkantho

রবিবার । ১ কার্তিক ১৪২৮। ১৭ অক্টোবর ২০২১। ৯ রবিউল আউয়াল ১৪৪৩

রণবীর-পরমব্রত বাদ; তাহলে পর্দায় সৌরভ সাজবেন কে?

অনলাইন ডেস্ক   

২৪ সেপ্টেম্বর, ২০২১ ১৫:১৫ | পড়া যাবে ২ মিনিটে



রণবীর-পরমব্রত বাদ; তাহলে পর্দায় সৌরভ সাজবেন কে?

ভারতের সফলতম অধিনায়ক সৌরভ গাঙ্গুলীর বায়োপিক তৈরির প্রক্রিয়া শুরু হয়েছে। তবে পর্দার সৌরভ রূপে কাকে দেখা যাবে, সেটা এখনও ঠিক হয়নি। শোনা গিয়েছিল, রণবীর কাপুরকে নাকি ভারতীয় ক্রিকেট বোর্ডের সভাপতির ভূমিকায় অভিনয় করতে দেখা যেতে পারে। একই সঙ্গে উঠে এসেছিল পরমব্রত চট্টোপাধ্যায়ের নাম। কিন্তু দুজনের কেউই নাকি সৌরভের চরিত্রে অভিনয় করছেন না।

ভারতের সংবাদমাধ্যম জানিয়েছে, সৌরভের চরিত্রে অভিনয়ের প্রস্তাব নাকি ফিরিয়ে দিয়েছেন রণবীর! তিনি নাকি কারও বায়োপিকে অভিনয় করতে একেবারেই আগ্রহী নন। অথচ এই রণবীর কাপুরই সঞ্জয় দত্তের বায়োপিক 'সঞ্জু' তে অভিনয় করে তোলপাড় ফেলে দিয়েছিলেন। এছাড়া টালিউডের অভিনেতা পরমব্রতের নাম শোনা গেলেও প্রযোজক নাকি তাকে নিয়ে আগ্রহী নন। কারণ তারা এই চরিত্রে অভিনয়ের জন্য এমন একজনকে খুঁজছে, যিনি সারা ভারতেই বড় তারকা।

মজার ব্যাপার হলো, দুই তারকা অভিনেতার নাম বাদ পড়তেই উঠে আসছে খোদ সৌরভ গাঙ্গুলীর নাম‍! তবে কি নিজের চরিত্রে নিজেই অভিনয় করবেন সৌরভ? বিজ্ঞাপনে অভিনয়, সঞ্চালনার সৌজন্যে সৌরভ ক্যামেরার সামনে সাবলীল। ফলে তাকে নিজের চরিত্রে দেখা অস্বাভাবিক নয়। এখনও চিত্রনাট্য লেখার কাজ চলছে। চূড়ান্ত চিত্রনাট্য তৈরির পরে এই বিষয়ে সিদ্ধান্ত নেবেন প্রযোজক। প্রযোজনা সংস্থা নাকি এই ছবি তৈরির ব্যাপারে নন্দিতা রায় এবং শিবপ্রসাদ মুখোপাধ্যায়ের সাহায্য চেয়েছে।



সাতদিনের সেরা