kalerkantho

রবিবার । ১ কার্তিক ১৪২৮। ১৭ অক্টোবর ২০২১। ৯ রবিউল আউয়াল ১৪৪৩

‘মুস্তাফিজের ওভার শেষের জন্যই রেখেছিলাম’- অবিশ্বাস্য জয়ের পর স্যামসন

অনলাইন ডেস্ক   

২২ সেপ্টেম্বর, ২০২১ ১২:৪৭ | পড়া যাবে ২ মিনিটে



‘মুস্তাফিজের ওভার শেষের জন্যই রেখেছিলাম’- অবিশ্বাস্য জয়ের পর স্যামসন

ইন্ডিয়ান প্রিমিয়ার লিগে (আইপিএল) মঙ্গলবার রাতের ম্যাচে মুস্তাফিজুর রহমানের দল রাজস্থান রয়্যাল নাটকীয় এক জয় পেয়েছে। পাঞ্জাব কিংসের বিপক্ষে সেই জয়ে বড় অবদান রয়েছে ফিজেরও। পাঞ্জাবের ইনিংসের ১৯তম ওভারে দুর্দান্ত বোলিং করে জয়ের আশা জিইয়ে রেখেছিলেন মুস্তাফিজই। ম্যাচ শেষে তাই বাংলাদেশি পেসারের প্রসংশায় পঞ্চমুখ হয়েছেন রাজস্থানে অধিনায়ক সানজু স্যামসন।

শেষ ১২ বলে পাঞ্জাবের জয়ের জন্য দরকার ছিল ৮ রান, হাতে ছিল ৮ উইকেট। তখন নিজের শেষ ওভারে ৪ রান দিয়ে ম্যাচের মোড় ঘুরিয়ে দেন মুস্তাফিজ। ওই ওভারে একটি ক্যাচও মিস করেন স্যামসন। পরে ইনিংসের শেষ ওভারে মাত্র ১ রান দিয়ে ২ উইকেট নিয়ে রাজস্থানকে ২ রানের অবিশ্বাস্য এক জয় এনে দেন কার্তিক তিয়াগি।

ম্যাচ শেষে সানজু বলেছেন, ‘শেষপর্যন্ত বিশ্বাস রেখেছিলাম যে আমরা জিততে পারব। আমরা জানতাম আমাদের হাতে স্পেশাল বোলার রয়েছে। আমি শেষের জন্যই মুস্তাফিজের ওভার রেখেছিলাম। ইয়র্কার, বিশেষ করে ওয়াইড ইয়র্কার নিয়ে আত্মবিশ্বাসী ছিল তিয়াগি। নতুন ব্যাটসম্যানদের বিপক্ষে তা দারুণ কাজে লাগিয়েছে সে।’

কোনো উইকেট না পেলেও দুর্দান্ত বোলিং করেছেন মুস্তাফিজ। তার ওভারে দুটি সহজ ক্যাচ মিস হয়েছে। নয়তো পেতে পারতেন দুইটি উইকেট। অন্যদিকে, শেষ ওভারে দুর্দান্ত বোলিং করা কার্তিক ৪ ওভারে ২৯ রান খরচায় নিয়েছেন ২ উইকেট, হয়েছেন ম্যাচসেরা।

সূত্র: ক্রিকইনফো



সাতদিনের সেরা